সোমবার, ১৫ Jul ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

চট্টগ্রাম বন্দরে জব্দ করা অস্ত্রের চালানের প্রাপক কর অঞ্চল -১ এর কর্মচারী কামরুল গ্রেপ্তার

 

চট্টগ্রাম বন্দরে জব্দ করা অস্ত্রের চালানের প্রাপক কর অঞ্চল -১ এর কর্মচারী কামরুল গ্রেপ্তার
ডেক্স নিউজ ঃ
চট্টগ্রাম বন্দর দিয়ে গৃহস্থালি পণ্যের আড়ালে অস্ত্র আনার ঘটনায় অস্ত্রের প্রাপক মজুমদার কামরুল হাসানকে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে হালিশহরে আই-ব্লক খালপাড় এলাকায় শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
চট্টগ্রামে মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (বন্দর জোন) কাজী মোহাম্মদ তারেক আজিজ তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেফতার মজুমদার কামরুল হাসান চট্টগ্রাম কর অঞ্চল-১-এর কর্মচারী বলে জানায় পুলিশ। তিনি নগরীর আগ্রাবাদ সিজিএস কলোনির বাসিন্দা এবং আগ্রাবাদ সিজিএস কলোনি সমিতির সাংগঠনিক সম্পাদক
পুলিশ জানায়, অস্ত্র উদ্ধারের বিষয়টি জানাজানি হয়ে যাওয়ার পর মজুমদার কামরুল হাসান মোবাইল বন্ধ করে হালিশহরের শ্বশুরবাড়িতে আত্মগোপনে চলে যান। পরে তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং ও হালিশহর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
এর আগে রবিবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে গোপন সূত্রে ইতালি থেকে চট্টগ্রাম বন্দরে আসা গৃহস্থালী পণ্যের একটি চালান তল্লাশি অত্যাধুনিক দুটি এইটএমএম পিস্তল ২টি পিস্তল সদৃশ খেলনা ও ৬০ কার্তুজ বুলেট উদ্ধার করেছে কাস্টমস কর্মকর্তারা।
কাস্টমসের দায়ের করা মামলার সুত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী কমিশনার জ্যোৎস্না আক্তার ফরেন পার্সেল (ফরেন পোস্ট এক্সামিনেশন অ্যান্ড অ্যাসেসমেন্ট সেকশন) বন্দর প্রধান ডাকঘরে দায়িত্ব পালনকালে একটি ফরেন পার্সেলের মধ্যে গৃহস্থালি সামগ্রী ও বিদেশি অস্ত্র পাওয়ার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। এ পার্সেলের প্রাপক চট্টগ্রামের আগ্রাবাদের সিজিএস কলোনির মজুমদার কামাল হাসান। ইতালি থেকে প্রেরক হিসেবে দেখা যায় রাজিব বড়ুয়ার নাম। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা ও বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ফরেন পার্সেলটি ওই দিন বেলা ২টায় কায়িকপরীক্ষা করা হয়। পার্সেলে থাকা পণ্যের তালিকা তৈরি করা হয়। এ ঘটনায় গত ২১ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন বাদি হয়ে বন্দর থানায় মামলা করেন।
চট্টগ্রামে মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (বন্দর জোন) কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, কাস্টম হাউসের চালানে পিস্তল-গুলি উদ্ধারের মামলার আসামি মজুমদার কামরুল হাসানকে ডবলমুরিং থানার সহযোগিতায় সোমবার রাতে হালিশহর এলাকার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। মজুমদার কামরুল হাসান সরকারি চাকরিজীবী, তাই কর কমিশনারের অনুমতি নিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রিমান্ড আবেদন করে
 আদালতে পাঠানো হয়েছে
বিজ্ঞ আদালতে সাতদিনের রিমান্ড চাইলে পুলিশ  বিজ্ঞ আদালতে 3 দিনের রিমান্ড মঞ্জুর করে এবং রিমান্ড
রিমান্ডের আগে মেডিকেল  করে রিমান্ড আনতে হবে ও
রিমান্ড শেসে মেডিকেল করে
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন
জানােগেছ, ডাকযোগে ইতালি থেকে পিস্তল পাঠানো রাজীব বড়ুয়া মুন্না পুরনো দাগি আসামি। তার বাড়ি চট্টগ্রামের রাউজানে। আগে থেকেই তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। এসব মামলায় কয়েকবার জেলেও গিয়েছিলেন তিনি।
একপর্যায়ে ২০০৯ সালে ইতালি পাড়ি দেন। সেখানে থেকে দেশে বিভিন্ন বিভিন্ন অপরাধের সাথে নিজেকে যুক্ত রাখেন তিনি। সম্প্রতি তিনি দেশে এসেছেন। আটক আয়কর বিভাগের কর্মচারী কামরুল তার বাল্যবন্ধু। কয়েকদিন আগেও তিনি কামরুলের সিজিএস কলোনীর বাসায় ‘আড্ডা’ দিয়েছেন গোয়েন্দা সংস্থা জানতে পেরেছেন।
চট্টগ্রাম নগর পুলিশের উপ কমিশনার আব্দুল ওয়ারেশ বলেন, ইতালি থেকে বৈদেশিক ডাকে অস্ত্র আনার ঘটনায় জড়িত মজুমদার কামরুল ইসলামকে তথ্য প্রযুক্তির সাহায্যে আটক করে বন্দর থানার হস্তান্তর করা হয়েছে। অপর অভিযুক্ত রাজিব বড়ুয়াকেও খোঁজা হচ্ছে। আর এই অস্ত্র কোন উদ্দেশ্য আনা হয়েছে এই নিয়ে বিস্তারিত এখনো জানা যায়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com