শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

নড়াইলের মির্জাপুরে ২ কেজি গাজা ও ১৫০ পিস ইয়াবা সহ একজন গ্রেপ্তার।

নড়াইলের মির্জাপুরে ২ কেজি গাজা ও ১৫০ পিস ইয়াবা সহ মাদক ব্যাবসায়ি গ্রেপ্তার ।

এম মাহমুদুল হাসান(নিপুন)।
নড়াইল প্রতিনিধি।

১২ নং বিছালী ইউনিয়নের মির্জাপুর গ্রামে ২ কেজি গাজা ও ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ শিমুল শেখ (৩৬)কে গ্রেপ্তার করেছে নড়াইল ডিবি পুলিশ ।
নড়াইল জেলাকে জুয়া ও মাদক মুক্ত করার লক্ষ্যে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, মোসা: সাদিরা খাতুন মহোদয়ের দিক নির্দেশনায়, নড়াইল (ডিবির) ওসি মো: সাজেদুল ইসলামের নেতৃত্বে,ডিবির এস আই সাইফুল ইসলাম ও এএস আই নাহিদ সহ ডিবির এক দল চৌকস টিম ১৬/০৩/২০২৩ তারিখ রাত ০৯.২০ ঘটিকার সময় মির্জাপুর পশ্চিম পাড়া গ্রামের শিমুল শেখ (৩৬) পিতা- মতলেব শেখ,কে আটক করে। উপস্থিত এলাকা বাসির সামনে তার বাড়ি ঘর তল্লাশি করে। এসময় তার দেখানো ও নিজ হাতে বাহির করিয়া দেওয়া দুই কেজি গাঁজা এবং ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করার পর জব্দ করে ডিবি পুলিশ। শিমুল শেখ একজন বিশিষ্ট মাদক ব্যবসায়ী। সে তার পরিহিত ট্রাউজারে পকেটে ১৫০ পিচ অবৈধ ইয়াবা ট্যাবলেট এবং অভিনব কায়দায় দুই কেজি গাজা পলিথিনের প্যাকেটে করে মুড়িয়ে একটি বাজার করা ব্যাগের ভিতর করে তার নিজ বসত ঘরের মেঝেতে মাটির মধ্যে গর্ত করে লুকিয়ে রাখে। উপস্থিত লোকজনের সামনে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার হেফাজতে অবৈধ ইয়াবা ও গাঁজা রাখার কথা স্বীকার করে এবং নিজ হাতে বাহির করে দেয়। এরপর উদ্ধারকৃত আলামত ও আটককৃত আসামি সহ মির্জাপুর বাজারে উপস্থিত ২০০ থেকে ২৫০ জন লোকের উপস্থিতিতে ওসি (ডিবি) মো: সাজেদুল ইসলাম মাদক বিরোধী সমাবেশ এবং মাদক ও জুয়ার কুফল সংক্রান্ত সচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন। স্থানীয় সর্বস্তরের জনগণ পুলিশের এরুপ কাজে ব্যাপক সন্তোষ প্রকাশ করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com