শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

নীলফামারীতে এনজিওর ঋণের কিস্তির টাকার চাপে পড়ে গৃহ বধুর আত্মহত্যা

নীলফামারীতে এনজিওর ঋণের কিস্তির টাকার চাপে পড়ে গৃহ বধুর আত্মহত্যা

সত্যেন্দ্রনাথ রায় ঃ- নীলফামারীঃপ্রতিনিধি

নীলফামারীর ডোমারে বে-সরকারী সংস্থা এনজিওর ঋণের কিস্তির টাকার চাপে পড়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

নিপা রানী (২৭) নামে ঋণের কিস্তির টাকার চাপে পরে এক গৃহবধূ আত্মহত্যার অভিযোগ তুলছে এলাকা বাসী এনজিও উপরে। মৃত গৃহবধু সোনারায় ইউনিয়নের বড়গাছা ডাংঙ্গা পাড়া এলাকার শ্যামল চন্দ্র রায়ের স্ত্রী। প্রতিবেশী পারুল বলেন তারা আশা এনজিওর কাছে ৮০ হাজার, ব্র্যাকে ৩০ হাজার, শার্প এর কাছে ২০ হাজার টাকা ঋন নিয়েছেন। বাড়িতে প্রতি সপ্তাহে ঋণের কিস্তির আদায় করার অফিসার আসতো। তারিখ দিয়ে ও টাকা দিতে পারতো না নিপা। মান সম্মান, আত্মমর্যাদা, লজ্জার করনে এই ঘটনা ঘটিয়েছে বলে ধারনা।

তাছারা তার স্বামী ও বাড়িতে ছিল না। ঢাকা, সিলেট বিভিন্ন জায়গায় শ্রমিকের কাজ করে স্বামী তার সংসার চালাত । ঘটনা বৃহস্পতিবার ১২ ই জানুয়ারী বিকাল বেলা। পাঁচটা সময় বাড়িতে রাখা ইদুর মারার বড়ি নীপা রানী কখন খেয়ে ফেলে আমরা জনিনা।পরে তার আত্মচিৎকারে প্রতিবেশীরা টেরপেলে তাকে উদ্ধার করে অটোরিকশা করে দ্রুত নীলফামারী আধুনিক জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন স্থানীয়রা।দীর্ঘ দুই দিনে চিকিৎসায় তার স্বাস্থ্যের কোন উন্নতি না হলে শুক্রবার সন্ধ্যায় মেডিকেলই সে মৃত্যু বরন করেন ।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী ইদুর মারার বড়ি খেয়ে মৃত্যুর বিষয় নিশ্চিত করেন।

উল্লখ্য, শার্প ও ব্র্যাক,এনজিওর ঋনের তথ্য না পেলেও আশি হাজার টাকা আশা এনজিওর পাঁশবই থেকে নিশ্চিত হওয়া যায় । কথা হলে আশা পলাশবাড়ী এরিয়া ম্যানেজার মাজেদুল ইসলাম বলেন তথ্য লুকিয়ে কেউ যদি ঋন গ্রহন করেন আমরা কি করব। বিশিষ্ট জনের অভিযোগ ব্যবসা বানিজ্য ছাড়া দিনে আনে দিনে খায় এমন মানুষ কোন প্রক্রিয়ায় এনজিও গুলো এতটাকা ঋন দেয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com