বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

মাননীয় প্রধানমন্ত্রী ফার্মাসিস্টের প্রতি আপনার সুদৃষ্টি কামনায়।

 

“ চট্টগ্রাম ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমিতি সভাপতির আবেদন”
মাননীয় প্রধানমন্ত্রী ফার্মাসিস্টের প্রতি আপনার সুদৃষ্টি কামনায়

মতামতের সংবাদঃ২২এপ্রিল

করোনা ভাইরাসের কারণে আজ সারা বিশ্ব অসহায়।প্রতিদিন বিশ্বে মারা যাচ্ছে হাজার হাজার মানুষ।আক্রান্তের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে।অচল,অসহায়,নিথর হয়ে যাচ্ছে বিশ্বের ক্ষমতাধর দেশগুলো সহ পুরো বিশ্ববাসী।প্রিয় বাংলাদেশে ও লাশের মিছিল তৈরি হচ্ছে আর ক্রমান্বয়ে লাশের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।প্রতিদিন জ্যামিতিক হারে আক্রান্তের সংখ্যা বাড়ছে।তার মাঝে আমরা যারা প্রাথমিক চিকিৎসকগন, ফার্মাসিস্ট রোগীদের প্রাথমিক স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছি সবচেয়ে বেশী ঝুঁকিতে আছি আমরা প্রাথমিক চিকিৎসকগন।
কারণ মানুষ কোন অসুখে আক্রান্ত হলে সবার আগে আমাদের কাছে ছুটে আসে পরামর্শের জন্য।ইতিমধ্যে সারা বাংলাদেশে ৩ জন ফার্মাসিস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে,আক্রান্ত আছে আরো অনেকে।স্বাস্থ্য সেবার একটি অংশ ঔষধ , কিন্তু আমরা যারা এই পেশায় নিয়োজিত থেকে মানুষের সেবা করে যাচ্ছি আজ আমরা সবচেয়ে বেশী অসহায় ও নিরাপত্তাহীনতায় রয়েছি।স্বাস্থ্য সেবায় যারা নিয়োজিত আছে সবাইকে সরকার থেকে বিশেষ প্রনোদনার ঘোষণা দেওয়া হয়েছে,তা হলে আমরা ফার্মাসিস্ট ও প্রাথমিক চিকিৎসকগণ কি স্বাস্থ্য সেবার কোন অংশে পড়ি নাই ? আমাদের দায়িত্ব কে নিবে?
মমতাময়ী মা এর কাছে বাংলার সকল ঔষুধ ব্যবসায়ী/ক্যামিস্ট, প্রাথমিক চিকিৎসক, ভাই-বোনদের পক্ষ হতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের অকুল আবেদন, ১)রোগীদের সেবাদান কালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমাদের কেউ মারা গেলে তার ফ্যামিলির দায়দায়িত্ব সরকার কে নিতে হবে। ২)প্রতিটি ফার্মেসীতে সরকারি ভাবে হ্যান্ড গ্লাভস,মাস্ক,পিপিই,সেনিটাইজার, দেওয়ার ব্যবস্থা করা। ৩)করোনা ভাইরাস মোকাবেলায় সকল ফার্মাসিস্টদের ও প্রাথমিক চিকিৎসকগণের দ্রুত প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। ৪)প্রাথমিক চিকিৎসক ও কেমিষ্টদের জীবন বীমার ব্যবস্থা করতে হবে।
মাননীয় মমতাময়ী মা এদেশের সফল প্রধানমন্ত্রী আমাদের এ আবদারটুকু আপনার সুদৃষ্টি আকর্ষণ করি এবং তা দ্রুত বাস্তবায়ন করলে উপকৃত হবে লাখো পরিবার।
সকলফার্মাসিস্টস ওঔষধ ব্যবসায়ীদের পক্ষে
খান মোঃ সাইফুল ,সভাপতি,চট্টগ্রাম ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমিতি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com