শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

নীলফামারীতে শিক্ষার্থীদের হাতে হাতে গাছের চারা,, উদ্যোগে ভিলেজ কেয়ার গ্রুপ

নীলফামারীতে শিক্ষার্থীদের হাতে হাতে গাছের চারা  উদ্যোগে ভিলেজ কেয়ার গ্রুপ

সত্যেন্দ্র নাথ রায়,নীলফামারী, প্রতিনিধি 

নীলফামারীর ডোমারে শিক্ষার্থীদের হাতে হাতে গাছের চারা তুলে দিল ভিলেজ কেয়ার গ্রুপ।

সোমবার (৭ই আগষ্ট) বিকেল ৩ ঘটিকায় সোনারায় উচ্চ বিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন
ভিলেজ কেয়ার গ্রুপের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগীতা এবং বৃক্ষরোপন ও বিতরন করা হয়।

বিদ্যালয়ের সভাপতি ও ৯ নং সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: গোলাম ফিরোজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত প্রধান শিক্ষক বাবু রমনী কান্ত রায়।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মো: ফজলার রহমান, ভিলেজ কেয়ার গ্রুপের পরিচালক মো: মর্তুজা হোসেন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

কুইজ প্রতিযোগীতায় নবম শ্রেণীর শিবু, তাওফিক ও অরিত্র ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে উন্নত জাতের বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরন করা হয়।

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধিঃ০১৭৪৭৬১৪৫৩৭

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com