শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com

সোনারায় উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন এম পি আফতাব উদ্দিন সরকার

নীলফামারী ডোমার সোনারায় উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন এম পি আফতাব উদ্দিন সরকার,

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারী,প্রতিনিধি

নীলফামারীর ডোমারে সোনারায় উচ্চ বিদ্যালয়ের ২ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে চারতলা একটি একাডেমী ভবন ও ৬৪ লক্ষ টাকা ব্যায়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্ত বায়নাধিন ভবন ও সেসিপ প্রকল্পের (কারিগরি শাখার) একতলা ভবন উদ্বোধন করলেন (ডোমার- ডিমলা)নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

রোববার ১৯ শে মার্চ স্কুল কর্তৃপক্ষ সোনারায় উচ্চ বিদ্যালয় মাঠে আলোচন সভা ও ভবন উদ্বোধন আয়োজন করে।

নীলফামারী শিক্ষা প্রকৌশল অধিদফতর কতৃক ঠিকাদারি প্রতিষ্ঠান মোক্তার এর্ন্টাপ্রাইজ ২ কোটি ৭৭ লক্ষ চারতলা ভবন একটি ও ৬৪ লক্ষ টাকা ব্যায়ে একতলা ভবন একট নির্মান করে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য
পেশ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,ভাইস চেয়ারম্যান আব্দুল
মালেক সরকার,নীলফামারী শিক্ষা প্রকৌশলী অধিদফতর (সহকারী) প্রকৌশলী হারুন উর রশিদ,ডোমার ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ,হরিনচড়া ইউপি চেয়ারম্যান রাসেল রানা,ডোমার শাখা আাওয়ামী লীগের সভাপতি
এ্যাড.মানোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মনজরুল হক চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের প্রধান শিক্ষক রমনী কান্ত রায়।

কয়েক বছর ধরে এই বিদ্যালয় প্রতিষ্ঠানটি ডোমার উপজেলায় এস এস সি পরীক্ষায় সেরা সাফল্য বয়েনিয়ে আসছে। বর্তমানে ১২ শোর অধিক শিক্ষার্থী এই প্রতিষ্ঠানে পরাশুনা করছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com