শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের১০৩ তম জন্মবার্ষিকী পালন

এম মাহমুদুল হাসান (নিপুন)।
নড়াইল প্রতিনিধি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম,জন্মদিন উপলক্ষে ১৭ মার্চ বিকাল তিন ঘটিকায় নড়াইলের ১২ নং বিছালী ইউনিয়নের চাকই চৌরাস্তায়  কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় বঙ্গবন্ধুর আত্মার প্রতি মাগফিরাত কামনা শেষে, কেক কাটার মাধ্যমে জন্মদিন পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেনঃ- মশিউর রহমান ফকির (সাবেক চেয়ারম্যান ১২ নং বিছালী ইউনিয়ন পরিষদ) নড়াইল।
এস এম আনিসুল ইসলাম (বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত সাবেক চেয়ারম্যান ১২ নং বিছালী ইউনিয়ন পরিষদ) নড়াইল।
উপস্থিত ছিলেন, মটর শ্রমিক নেতা রবিন অধিকারী ব্যাচা।
আরো উপস্থিত ছিলেন,শেখ আজিজ হোসেন,সাবেক (ইউপি) সদস্য ১২ নং বিছালী ইউনিয়ন পরিষদ। সাধন মেম্বার হাফিজুর রহমান মেম্বার, শেখ বিল্লাল হোসেন, সাইফার,মনিরুল মল্লিক,জেলমান মল্লিক, মুন্সি ইমরান হোসেন, মহিউদ্দিন পারভেজ,শেখ ইরাদাত হোসেন, মুন্সি জাহেদ সহ আরো অনেকে।
আলোচনা অনুষ্ঠানে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক দিক তুলে ধরা হয়।
এসময় এস এম আনিসুল ইসলাম বলেন, এই দিনে এমন এক মহা নায়োকের জন্ম হয়েছিলো, স্বাধীন দেশের স্থাপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী। স্বাধীনতার স্বপ্ন দ্রষ্টা, যার জন্ম না হলে, হয়তো আমরা একটি স্বধীন সার্ব ভূমত্ত পেতাম না। তিনি হলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com