শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে সাংবাদিক নজরুল ইসলাম মল্লিকের মেয়ে নুসরাত।

ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে সাংবাদিক নজরুল ইসলাম মল্লিকের মেয়ে নুসরাত।

নজরুল ইসলাম মল্লিকঃ- অভয়নগর (যশোর)

অভয়নগরে সাংবাদিক নজরুল ইসলাম মল্লিকের মেয়ে নুসরাত জাহান মল্লিক ২০২২ সালের অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। তার বাবা ঐতিহ্যবাহী নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি এবং তার মা একজন গৃহিণী।
নুসরাত ভালো ফলাফলের এ ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া কামনা করেছে। সে ভবিষ্যতে একজন ম্যাজিস্ট্রেট হতে চায়।
উপজেলা শিক্ষা অফিসার মাসুদ করিম জানান, ২০২২ সালে অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় এ উপজেলা থেকে মোট ৭১৪ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেছে। যার মধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে মোট ৪৭ জন এবং সাধারণ বৃত্তি পেয়েছে ১০৩ জন।
উল্লেখ্য যে,মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) প্রাথমিক বিদ্যালয়ের ২০২২ সালের বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ঘোষিত ফলাফল অনুযায়ী এবার ৮২ হাজার ৩৮৩ শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। এর মধ্যে ট্যালেন্টপুলে ৩৩ হাজার ও সাধারণ কোটায় ৪৯ হাজার ৩৮৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন সচিবালয়ে নিজ দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ফলাফল প্রকাশ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com