শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলফামারীতে ১০০ শো বোতল ফেন্সিডিল সহ মা ছেলে আটক

নীলফামারীতে ১০০ শো বোতল ফেন্সিডিল সহ
মা ছেলে আটক

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারীঃপ্রতিনিধিঃ

নীলফামারীতে একশো বোতল ফেন্সিডিল সহ মা ছেলে কে আটক করেছে নীলফামারী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি আভিযানিক দল।

ঘটনা বুধবার (৪ জানুয়ারী)বিকেল বেলা নীলফামারী জলঢাকা রোড বাদিয়ার মোর নামক স্থানে।মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক কৃত ব্যক্তিরা হলেন লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার দইখাওয়া ইউনিয়নের দক্ষিণ গোমনাতি এলাকার মনঞ্জুর আলমের স্ত্রী মমিনা খাতুন (২৭)ও মনঞ্জুর আলমের ছেলে আব্দুল খালেক (১৮)।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নীলফামারী কার্যালয়ের উপ-পরিদর্শক (এসআই) শফিয়ার রহমান বাদী হয়ে নীলফামারী থানায় একটি মামলা দায়ের করেন।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নীলফামারী
সহকারী পরিচালক শরিফ উদ্দিন জানান গোপন সংবাদ ছিল আমাদের কাছে। অটোরিকশার পিছন ছিটে বসাছিল তারা।তাদের বহন করা ট্রাভেল ব্যাগের ভেতর থেকে এক’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। হাতিবান্ধা হতে নীলফামারী আসতে ছিল তারা।
দুইজনে একে অপরের সৎ মা ও ছেলে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com