শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

চান্দগাঁও থানার অভিযানে ১০৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও ১ টি সিএনজি সহ আটক -১

 

সিএমপি চান্দগাঁও থানার অভিযানে ১০৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও ০১ টি সিএনজি অটোরিক্সা সহ আটক ০১ জন।

ডেক্স নিউজঃ- সিএমপি মিডিয়া

সিএমপি চান্দগাঁও থানার এসআই/ শরীফ রোকনুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ২৫/১০/২০২২ ইং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর চান্দগাঁও থানাধীন খেজুর তলা এলাকা থেকে মোঃ সালাহ উদ্দিনকে ১০৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও ০১টি সিএনজি অটোরিক্সাসহ গ্রেফতার করেন।

প্রাথমিক তদন্তে ধৃত মোঃ সালাহ উদ্দিন সিএনজি গাড়ী যোগে পাবর্ত্য জেলা রাঙ্গামাটি থেকে কম দামে দেশীয় তৈরি চোলাইমদ সংগ্রহ করে বেশি দামে বিক্রয় করার জন্য চট্টগ্রাম মহানগর এলাকায় অবস্থান করছিল মর্মে জানা যায়।

মোঃ সালাহ উদ্দিন (২১), পিতা-জসিম ড্রাইভার, মাতা-সখিনা বেগম, সাং-পূর্ব মোহরা, সালাম সাহেব এর বাড়ীর পিছনে, কেরানীর বাড়ী, থানা-চান্দগাঁও, জেলা-চট্টগ্রাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com