শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

ডবলমুরিং এ বলৎকার অতিষ্ঠে খুন আটক – ১

চট্টগ্রামের ডবলমুরিং থানা এলাকায় ব্ল্যাকমেইল করে জোরপূর্বক নিয়মিত বলৎকার করায় অতিষ্ঠ হয়ে শাহাদাত হোসেন (৩২) নামে এক মুদি দোকানিকে হত্যার মামলায় একমাত্র আসামী মোঃ আদনান প্রকাশ জিসানকে (২০) নগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৬আগস্ট) সকাল ১০ টার দিকে মনসুরাবাদ ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়।

আসামী জিসান চট্টগ্রামের চন্দনাইশ থানা এলাকার বৈলতলী মনছুর আলী মাঝির বাড়ীর মৃত হাজী আব্দুল সবুরের ছেলে।সে হালিশহর থানা এলাকার সবুজবাগের আহম্মেদ ভিলার নিচতলায় বসবাস করতো।

গোয়েন্দা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৫আগস্ট) নিহত শাহাদাতের চুরি হওয়া মোবাইলসহ চট্টগ্রামের আনোয়ারা থানা এলাকার তেকোটা এলাকা থেকে জিসানকে আটক করা হয় । পরবর্তীতে জিজ্ঞাসাবাদে জানা যায়, ঘটনাস্থলের পাশে ঝোপের মধ্য থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত হওয়া রক্তে মাখা টিপ ছুরি উদ্ধার করা হয় । হত্যাকাণ্ডের কোনো ক্লু না থাকায় নগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম ) বিভাগের বিশেষ টিম সার্বক্ষণিক নজরদারির মাধ্যমে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ভিকটিমের চুরি হওয়া মোবাইলসহ গ্রেপ্তার করে। ।

নিহত শাহাদাত হোসেন(৩২) নোয়াখালী জেলার সুবর্ণচর থানার দক্ষিণ চর মুজিব গ্রামের মিয়ার হাট এলাকার শাহজাহানের বাড়ির মোহাম্মদ শাহজাহানের ছেলে।সে হালিশহরের শুবাগ আবাসিক এলাকার তাহের সাহেবের বাড়ির নিচ তলায় ভাড়া থাকতেন।

আরও জানা যায়, দোকান কেনার সূত্রে গত ৪/৫ মাস পূর্বে নিহত শাহাদাতের সাথে জিসানের পরিচয় হয় । একপর্যায়ে একে অপরের সাথে সু -সম্পর্ক গড়ে ওঠে । এক পর্যায়ে ভিকটিম মোঃ শাহাদাত হোসেনের বাসায় নিয়মিত যাওয়া আসা করে। একদিন ভিকটিম আসামী জিসানকে শয়ন কক্ষে বলৎকারের চেষ্টা করে । জিসান রাজী না হলে ভিকটিম জিসানকে চুরির মামলা করে জেলে পাঠানোর ভয় দেখিয়ে ভিকটিম মোঃ শাহাদাত হোসেন আসামী জিসানকে বলৎকার করে । ভিকটিমের বাসায় কেউ না থাকায় আসামীকে প্রায়ই বাসায় এবং দোকানের পিছনে হত্যাকাণ্ডের ঘটনাস্থলে বলৎকার করতো । ভিকটিমের নির্যাতনে অতিষ্ট হয়ে ক্রাইম পেট্রোল দেখে প্ররোচিত হয়ে আসামী জিসান ভিকটিমকে হত্যার পরিকল্পনা করে ।

সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশ জানায়, আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় আসামী জিসানকে বলৎকারের বিষয়টি ভিকটিমের নেশায় পরিনত হয় । যার কারনে ৩০ জুলাই ভিকটিম আসামীকে আবারও তার দোকানে আসতে বললে রাত ১১টা থেকে ভিকটিমের দোকানের আশে – পাশে অবস্থান করে । পরবর্তীতে মধ্যরাতে সময় দোকান বন্ধ করে আসামীকে দোকানের পেছনে বাথরুমে নিয়ে পুনরায় বলৎকারের জন্যে কেউ না দেখার জন্য ভিকটিম লাইট বন্ধ করে দেয় । ভিকটিম আসামীকে বলৎকার করতে চাইলে ছুরি দিয়ে ভিকটিমের পেটে সজোরে আঘাত করতে থাকে। পরবর্তীতে ভিকটিমের মৃত্যু নিশ্চিত করার জন্যে গলা চেপে ধরে বুকে সজোরে ছোরা ঢুকিয়ে দেয় ।

জানা যায়, আসামী ঘটনার ২ দিন পর তার দুলাভাই এর বাড়ী আনোয়ারা উপজেলার তেকোটা এলাকায় চলে যায় । পরবর্তীতে চট্টগ্রাম নগর গোয়েন্দা ( বন্দর ও পশ্চিম ) বিভাগের বিশেষ টিম তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান শনাক্ত করে তাকে আটক করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com