শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

চট্টগ্রাম বন্দর মেরিন কন্ট্রাক্টর পাহারাদার কল্যাণ সমিতির সংবাদ সম্মেলন। 

চট্টগ্রাম বন্দর মেরিন কন্ট্রাক্টর পাহারাদার কল্যাণ সমিতির সংবাদ সম্মেলন। 

নিউজ ডেক্স ঃঃ-

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ কর্তৃক উচ্চ আদালতের রায় কে বারবার কার্যকর না করে চট্টগ্রাম বন্দরে দেশী বিদেশী জাহাজের ওয়াচম্যান পাহারাদার অবৈধভাবে নিয়োগ দানের মাধ্যমে চট্টগ্রাম বন্দরের কিছু কতিপয় ঊর্ধ্বতন কর্মকর্তা বেআইনিভাবে অর্থ-বাণিজ্য করতে গিয়ে দেশের সর্বোচ্চ আদালতের রায় কে অবমাননা করছে। বন্দরের ভাবমূর্তি বিনষ্টের চেষ্টা ও সর্বোচ্চ আদালতের আইনকে পদদলিত করার অপচেষ্টার বিরুদ্ধে জরুরিভাবে আয়োজিত আজকের এই সাংবাদিক সম্মেলন।


সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, সভাপতি, মনোয়ার আলী রানা,সহ সভাপতি, মোঃ সেলিম, সাধারণ সম্পাদক, মনির হোসেন সাংগঠনিক সম্পাদক শাহ জামাল, ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন সহ প্রমুখ।

উপস্থিত নেতৃবৃন্দ বলেন,

চট্টগ্রাম বন্দর জন্মলগ্ন থেকে প্রাইভেট ঠিকাদারের মাধ্যমে ওয়াচম্যান পাহারাদার ডক শ্রমিক, মার্চেন্ড শ্রমিক, লাইসেন্স আনলাইসেন্স শ্রমিক, ক্রেন অপারেটর, স্টাফ সুপারভাইজার, জেনারেল শ্রমিক নিয়োগ দান করিয়া আসিতেছে যা বর্তমানে চলমান আছে কিন্তু বর্তমানে বন্দর কর্তৃপক্ষের কিছু অসাধু কর্মকর্তার দেশের সর্বোচ্চ আদালতের রায় অমান্য করে শুধুমাত্র নিজেদের হীন স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমাদের বৈধ সংগঠনের সদস্য ওয়াচম্যান পাহারাদার নিয়োগ প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

এ ব্যাপারে আমরা ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com