মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নিয়ন্ত্রণহীন মাদকের জেলা যশোর ,,,,,,,,

  • যশোর জেলাটি ভারতের নিকটবর্তী জেলা, দেশের সব’ বৃহৎ স্হল বন্দর বেনাপোল পোট সহ বেশ কয়েকটা এলাকা রয়েছে যেখান থেকে অবৈধ ভাবে মাদক জাতীয় দ্রব্য আমদানি করে একটি চক্র। ফলে এ জেলায় মাদক ও মাদক ব্যাবসায়ীর অভাব নেই।
    সরকার যখন মাদকের ব্যাপারে জিরো টলারেন্স / কঠোর ভূমিকায় তখন এ জেলাতে বেশ কয়েকজন মাদক ব্যাবসায়ীর ক্রস ফায়ারের ঘটনা ঘটে। আত্ন গোপনে চলে যায় মাদক ব্যাবসায়ীরা। দুর থেকে নাড়তে থাকে তাদের সেন্টিগেটের কলকাঠি।
    বাধ্য হয়ে তৎকালীন পুলিশ সুপার ১৪ জন শীর্ষ মাদক ব্যাবসায়ীর তালিকা তৈরি করে এবং এদের ধরিয়ে দিতে পারলে ১০-২৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে।
    এরা ১৪ জন হচ্ছে……
    যশোহর শহরের চাচরা এলাকার বেবি খাতুন, রুমা বেগম, শংকরপুর এলাকার তারেক কাজী।
    চৌগাছার কাবিলপুর গ্রামের শফি মেম্বর, ইসরাইল হোসেন নুনু, ফুলসারা এলাকার আসরাফুল।
    শাশা’র আনোয়ার হোসেন আনা, বাদশা মল্লিক ও জাহাঙ্গীর।
    অভয়নগর বুইকারা গ্রামের লিপি বেগম ও শহিদুল গুয়াখোলা গ্রামের কামরুল।
    বেনাপোল ভবেরবের এলাকার রবিউল ইসলাম, বারপোতার সিরাজুল।
    এদের মধ্যে কয়েকজন ক্রস ফায়ারে নিহত হয়েছে কিছু আত্নগোপনে আর কিছু মাদক ব্যাবসায়ী প্রসাসনের বিভিন্ন দপ্তরে মাদক ব্যাবসা করবে না বলে লিখিত দিয়ে এলাকায় আসে। এদের মধে কিছু লোক আজও এ ব্যাবসার সাথে জরিত,তবে এবারে তারা ব্যাবসা হ্মেএে নতুন কৌশল অবলম্বন করেছে, যেটা প্রসাসন ও লোক চহ্মুর অন্তরালে। এ সমস্ত ব্যাবসায়ীরা প্রসাসনের নজরদারিতে থাকার কারনে তারা তাদের ব্যাবসা হ্মেএে নামিয়েছে অসংখ্য নতুন মুখ, যারা ছরিয়ে ছিটিয়ে আছে জেলার প্রতিটি প্রান্তে।
    প্রসাসনের অভিযানে এ সকল ব্যাবসায়ীরা গ্রেপ্তার হলেও কমছে না মাদক কারবারির সংখ্যা। কারন এদের নেপথ্যে’ থাকা বিগ বস গুলো আবারও নতুন মুখ দিয়ে পুরন করছে তাদের শুন্য স্হান।
    প্রসাশন শুধু অভিযান দিয়ে মাদক দমন করা সম্ভব না।
    সচেতন মহলের ধারনা এজন্য প্রয়োজন…..
    #মাদকের কুফল সম্পকে’ জনগনকে অবহিত করা।
    #মাদক ও মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে জনগনকে সচ্ছার ও প্রতিবাদী করে গড়ে তোলা।
    #নেপথে’ থাকা মাদক ব্যাবসায়ী ও গড ফাদারদের আইনের আওতায় আনা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com