শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

পহেলা বৈশাখ উদযাপনে সিএমপি”র রোডম্যাপ

পহেলা বৈশাখ উদযাপনে সিএমপি”র রোডম্যাপ

প্রেস বিজ্ঞাপ্তি ঃঃ- সিএমপি ১৩ই এপ্রিল

এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, চট্টগ্রাম মহানগরীর ডিসি হিল সংলগ্ন নজরুল স্কয়ার এবং সি.আর.বি শিরিষ তলায় আগামী ১৪/৪/২০২২খ্রিঃ তারিখ রোজ বৃহস্পতিবার বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উপলক্ষে পহেলা বৈশাখের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপনে আগত দর্শনার্থীদের সুষ্ঠু চলাচলের জন্য নিম্নলিখিত স্থানগুলোতে সকাল ০৬.০০ ঘটিকা হতে বিকাল ১৪.৩০ ঘটিকা পর্যন্ত সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

ডিসি হিল কেন্দ্রিক ঃ

নগরীর লাভ লেইন (নুর আহ¤মদ সড়কের মাথা),চেরাগী পাহাড়, এনায়েত বাজার মোড় ও বোস ব্রাদার্স (পুলিশ প্লাজা) মোড়ে রোড বøক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে ডিসি হিল অভিমুখে সকল ধরণের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

সিআরবি শিরিষ তলা কেন্দ্রিক ঃ

নগরীর আটমার্সিং, ফ্রোন্সিস রোড, কাঠের বাংলো ও উম্মুক্ত বিশ্ববিদ্যালয় মোড়ে রোড বøক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে সিআরবি শিরিষতলা অভিমুখে সকল ধরণের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

পহেলা বৈশাখ সুষ্ঠুভাবে উদযাপনের স্বার্থে উল্লেখিত নির্দেশনাসমূহ সকল প্রকার যানবহনের চালক ও যাত্রী সাধারণ’সহ সংশ্লিষ্ট সকল’কে মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com