শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

অনলাইন প্লাটফর্ম অ্যাক্টিভ ই-কমার্সের মাইল ফলক স্পর্শ

 

অনলাইন প্লাটফর্ম অ্যাক্টিভ ই-কমার্সের মাইল ফলক স্পর্শ

ডেক্স নিউজঃ

অনলাইন প্ল্যাটফর্ম অ্যাক্টিভ ই-কমার্স ৫০ হাজার সদস্য মাইল ফলক স্পর্শ করায় নগরীর একটি রেস্টুরেন্টে দিনব্যাপী উদ্যোক্তা মেলা গত ৫ নভেম্বর ২০২১ তারিখে অনুষ্ঠিত হয়। কেক কেটে মেলার শুভ উদ্বোধন করেন বহুমাত্রিক ব্যবসায়ীক গ্রুপ আরাসের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ উদ্যোক্তা মানিকে রাসুল মুহাম্মদ রাইসু। উদ্বোধনী বক্তব্যে তিনি উদ্যাক্তাদেরকে আত্মবিশ্বাসী হয়ে কর্মপরিকল্পনা ঠিক করার মধ্যমে নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টিতে কাজ করার আহ্বান জানান।
মেলার স্পন্সর করেন বহুমাত্রিক ব্যবসায়ীক গ্রুপ আরাস।
সংগঠনের এডমিন রিতা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার লায়ন মো: জাবেদ আবছার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আব্দুল নবী সেলিম, লায়ন কে.এম. ওবায়দুর রহমান, সাংবাদিক মোহাম্মদ মহিউদ্দিন, মানবিক চট্টগ্রামের সাধারণ সম্পাদক ইলিয়াস রিপন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার লায়ন মোঃ জাবেদ আবছার চৌধুরী বলেন, এ ধরনের মেলা আয়োজনের মাধ্যমে পণ্যের প্রসার ও বিক্রয়ের সুযোগ বৃদ্ধির সাথে সাথে উদ্যোক্তা ও সৃষ্টি হচ্ছে। অনলাইন ই-কমার্স প্রতিষ্ঠানগুলো সারা বাংলাদেশে উদ্যোক্তা তৈরিতে লক্ষ্যণীয় ভুমিকা রাখার ফলে তারা স্বাবলম্বী হয়ে দেশ ও জাতির কল্যাণেও ভূমিকা রাখছে।
মেলায় আগত ক্রেতা ও দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতো । একই ছাদের নিচে হরেক রকম পণ্যয ক্রয় করতে পেরে বেশ খুশি ক্রেতারা।
অন্যদিকে বিক্রেতারাও এক দিনের মেলায় বেশ সাড়া পেয়েছেন বলে জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com