শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

পতেঙ্গা ও হালিশহর থানার ওসি কে বদলীর আদেশ।

 

পতেঙ্গা ও হালিশহর থানার ওসি কে বদলীর আদেশ দিয়েছে পুলিশ সদরদপ্তর

ডেক্স নিউজ ঃ-

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) থেকে চট্টগ্রামের বাসিন্দাদের বদলীর অংশ হিসেবে আরো দুই ওসিকে বদলী আদেশ দিয়েছে পুলিশ সদরদপ্তর।

রোববার পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে তাদের চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়। বদলীর আদেশ পাওয়া হালিশহরের ওসি মোঃ রফিকুল ইসলাম ও পতেঙ্গার ওসি জোবায়ের মোহা ম্মদ সৈয়দ।

বদলীর আদেশ পাওয়ার পর আগামী ১৭ আগস্টের মধ্যে তারা সিএমপি না ছাড়লে ১৮ আগস্ট থেকে তাদের স্ট্যান্ড রিলিজ করা হবে বলেও হুশিয়ারি দেওয়া হয়।তাদের মধ্যে রফিকের বাড়ি রাউজান ও জোবাইয়েরর বাড়ি চন্দনাইশে।

রফিকুল ইসলাম গত আটমাস আগে হালিশহর থানায় যোগদান করেন। এর আগে চকবাজারের ওসি মোহাম্মদ আলমগীর ও বাকলিয়ার ওসি রহুল আমীন কে বদলী করা হয় রাজশাহী ও ঢাকাতে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com