সোমবার, ২২ Jul ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
ইপিজেড থানার অভিযানে ৫ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী

‘বদলি’ করা হলো চট্টগ্রাম মেডিকেলের ৫০ ডাক্তারকে।

বদলি’ করা হলো চট্টগ্রাম মেডিকেলের ৫০ ডাক্তারকে।

মোঃ শাহরিয়ার রিপন ঃ-

বিভিন্ন হাসপাতালের করোনা ইউনিটে বদলি করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ৫০ ডাক্তারকে।

আগামী ৩০ জুলাইয়ের মধ্যে তাঁদের নতুন কর্মস্থলে যোগ দিতে হবে। তা না হলে ৩১ জুলাই সকাল থেকে তাঁরা বর্তমান কর্মস্থলে ‘তাৎক্ষণিক অবমুক্ত’ হিসেবে গণ্য হবেন।

চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবির স্বাক্ষরিত ২৭ জুলাইয়ের এক প্রজ্ঞাপনে এই পদায়ন করা হয়।

এর আগে চমেক হাসপাতালের ১৫৬ জন চিকিৎসককে বদলির করেছিল স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। পরে সাময়িকভাবে সেই বদলির আদেশ স্থগিত করা হয়।

এদিকে মঙ্গলবার নতুন এক প্রজ্ঞাপনে আগের চিকিৎসকদের মধ্য থেকে ৫০ জনকে পুনরায় নতুনভাবে পদায়ন করা হলো।

এর মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. হাবিব হাসান, ডা. মো. মাহমুদুর রহমান চৌধুরী, ডা. আয়েশা বেগম (পেডিয়াট্রিক) ও মো. তৌহিদুর রহমানকে (ডার্মাটোলজি) চট্টগ্রাম জেনারেল হাসপাতালে বদলি করা হয়েছে।

এছাড়া ডা. মিত্রা দত্ত বিআইটিআইডিতে, ডা. একরামুল আজম কক্সবাজার জেলা সদর হাসপাতালে, ডা. মো. জাবেদ মিন আমিন ফেনী জেলা সদর হাসপাতালে, ডা. মো. শফিউল হায়দার চৌধুরী ফেনী জেলা সদর হাসপাতালে, ডা. সত্যজিৎ মল্লিক চাঁদপুর জেনারেল হাসপাতালে, ডা. হিরন্ময় দত্ত চাঁদপুর জেনারেল হাসপাতালে, ডা. মো. মাসউদুর রহমান খান ও ডা. মো. হোসেন সাদাত পাটোয়ারিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে বদলি করা হয়।

বদলির আদেশ পাওয়া বাকিদের মধ্যে ডা. মো. আবদুর রহিম, ডা. মো. আমানুল হক, ডা. আবুল কালাম মো. মহিউদ্দিন ও ডা. মোস্তফা নূর মহসিনকে কুমিল্লা জেনারেল হাসপাতাল, ডা. রাজীব বিশ্বাস ও ডা. অপরূপ কান্তি দাশকে নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়াম কোভিড ডেডিকেটেড হাসপাতালে, ডা. মাকসুদুল করিম ও ডা. মো. শাহীনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে, ডা. কাজল কান্তি দাশ ও ডা. মো. এমরান হোসেনকে বান্দরবান সদর হাসপাতালে, ডা. মো. মঈন উদ্দিন চৌধুরী ও ডা. মো. খোরশেদুল আলমকে খাগড়াছড়ি সদর হাসপাতালে, ডা. মো. রফিক উদ্দিনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে, ডা. বৈশাখী ভৌমিক, ডা. হাফছা হাছিনা, ডা. পারভীন আকতার, ডা. সুস্মিতা চৌধুরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে, ডা. শাম্মী আকতারকে বিআইটিআইডিতে, ডা. পলাশ চন্দ্র বণিক ও ডা. মাহমুদ শাহ আবরারকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে, ডা. সাখাওয়াত আহম্মদ নাছির ও ডা. রুমেলা রেজাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে, ডা. রাকেশ কুমার দাশ, ডা. মো. আব্দুস সালাম চৌধুরী, ডা. মো. আবু হানিফ চৌধুরী, ডা. আবুল হাসান মু. শহীদুল্লাহ, ডা. এন এম মঞ্জুরুল কাদের চৌধুরী, ডা. সীমান্ত ওয়াদ্দাদারকে কুমিল্লা জেনারেল হাসপাতালে, ডা. মো. আবু কাউছার ও ডা. চিন্ময় বড়ুয়াকে ফেনীর দাগনভূঁইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেেক্সে, ডা. কাজী শামিনাহ উম্মে সালমা ও ডা. উম্মে কুলসুমকে কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ডা. সুপ্রিয়া দাশ ও ডা. ইসমত সুলতানাকে কক্সবাজারের রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ডা. মুনতাহিনা মাহমুদা ও ডা. বনানী বড়ুয়াকে রাউজানের সুলতানপুরের ৩১ শয্যার হাসপাতালে এবং ডা. উম্মে তাসলিমা জাহান ও ডা. দেবযানী বড়ুয়াকে ফটিকছড়ির বিবিরহাট ২০ শয্যার হাসপাতালে বদলি করা হয়েছে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com