শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

লকডাউনে রোগী‌দের ফ্রি যাত্রী‌ সেবা দি‌তে মা ও শিশু‌কে ৫ টি সিএন‌জি হস্তান্তর কর‌লেন যুবলীগ নেতা।

লকডাউনে রোগী‌দের ফ্রি যাত্রী‌ সেবা দি‌তে মা ও শিশু‌কে ৫ টি সিএন‌জি হস্তান্তর কর‌লেন যুবলীগ নেতা

ক‌রোনা কালীন সময়ে এবং মহামারী লকডাউ‌নে প‌রিবহণ সংক‌টে বিপা‌কে পড়া রোগী‌দের জন্য ২৪ ঘন্টা ফ্রি যাত্রী সেব‌ার উ‌দ্যো‌গ নি‌য়ে‌ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৭ম জাতীয় কংগ্রেসের সদস্য ও চট্টগ্রা‌মের যুব সংগঠক মোঃ ফ‌সিউল আলম রিয়াদ। ৪ মে ২১ ইং মঙ্গলবার বিকাল সা‌ড়ে তিনটার সময় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চত্ত্ব‌রে উ‌দ্বোধন অনুষ্টা‌নের আ‌য়োজন করা হয়। রোগী‌দের ফ্রি সেবার দেয়ার ল‌ক্ষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল‌‌কে ৫ টি সিএন‌জি হস্তানান্ত‌রের মাধ্য‌মে এ ফ্রি সেবার কার্যক্রম শুরু ক‌রা হ‌য়।

উ‌দ্বোধনী অনুষ্টা‌নে প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপ‌তি আলহাজ্ব আলতাফ হো‌সেন চৌধুরী বাচ্চু, এতে উ‌দ্বোধক হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের কার্যনিবাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপ‌তি এবং করোনা ম্যানেজমেন্ট সেলের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ মোর্শেদ হো‌সেন। বি‌শেষ অ‌তি‌থি হিসে‌বে উপ‌স্থিত ছি‌লেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতা‌লের ক‌রোনা ইউ‌নিটের প্র‌তিষ্ঠাকালীন উপ‌দেষ্টা এবং করোনা ম্যানেজমেন্ট সেলের ভাইস চেয়ারম্যান ই‌ঞ্জি‌: মো: জা‌বেদ আবছার চৌধুরী, হাসপাতা‌ল কার্যনিবাহী কমিটির সদস্য মোহাম্মদ ছ‌গির ও বি‌শিষ্ট কলা‌মিষ্ট সাংবা‌দিক মুহাম্মদ ম‌হিউ‌দ্দিন এবং বি‌ভিন্ন গনমাধ্যম ক‌র্মি সহ সংশ্লিষ্ট গণ।

প্রধান অ‌তি‌থির বক্তব্য আলহাজ্ব আলতাফ হো‌সেন চৌধুরী বাচ্চু ব‌লেন বঙ্গবন্ধুর কন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনার নি‌র্দে‌শে যুবলীগ ক‌র্মিরা বি‌ভিন্ন মানব‌সেবায় এ‌গি‌য়ে এ‌সে‌ছে। মানু‌ষ মানু‌ষের জন্য এই সেবার ব্রত নি‌য়ে ক‌রোনা সংক‌টে এধর‌ণের উ‌দ্যো‌গ নেওয়ার জন্য ফসিউল আলম রিয়াদ কে ধন্যবাদ জানান।

উ‌দ্বোধকের বক্তব্যে আলহাজ্ব সৈয়দ মো: মোরশেদ হো‌সেন ব‌লেন প্রধানমন্ত্রীর ঐকা‌ন্তিক প্র‌চেষ্টায় আজ‌কে বাংলা‌দে‌শে ক‌রোনা মহামারী নিয়ন্ত্র‌নের ম‌ধ্যে র‌য়ে‌ছে। সরকার প্রধা‌নের ঘো‌ষিত বি‌ভিন্ন কর্মসূ‌চি যুবলী‌গের ক‌র্মিরা পালন ক‌রে যা‌চ্ছে। ক‌রোনার এই ক্রা‌ন্তি ল‌গ্নে যুবলীগ ক‌র্মির এমন উ‌দ্যো‌গ নিঃস‌ন্দেহ এক‌টি মহৎ কাজ।

এ সময় ই‌ঞ্জি‌: মো: জা‌বেদ আবছার চৌধুরী ব‌লেন ক‌রোনা দু‌র্যো‌গে এ ধর‌ণের মান‌বিক সেবা গু‌লো ই‌তিহা‌সে মাইল পলক হ‌য়ে থাক‌বে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নি‌র্দেশ বাস্তবায়ণ করার ল‌ক্ষে যুবলী‌গ ক‌র্মিরা যে ভা‌বে অসহায় মানু‌ষের পা‌শে র‌য়ে‌ছে তা‌ স‌ত্যিই বিরল, পাশা পা‌শি সমা‌জের বিত্তবানরা য‌দি এধর‌ণের মান‌বিক কা‌জে এ‌গি‌য়ে আসে তাহ‌লে মহামারীতে জনদু‌র্ভে‌াগ কিছুটা লাগব হ‌বে। তি‌নি আরও ব‌লেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল বর্তমা‌নে ৩৫ টি আই‌সিও ও ১৫০ এর অ‌ধিক সংখ্যক বেড নি‌য়ে ক‌রোনা চি‌কিৎসা সেবা চা‌লি‌য়ে যাচ্ছে। ক‌রোনা দু‌র্যো‌গে স্বস্থ্য‌বি‌ধি মে‌নে চলার জন্য সকলের প্র‌তিও আহ্বান জানন।

#পুনশ্চ: রোগীদের ফ্রি বাসা হতে হাসপাতাল এবং হাসপাতাল হতে বাসায় সেবা গ্রহণ করার জন্য নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে 01819-822443।

*সংবাদদাতা:*
ইঞ্জি: মো: জাবেদ আবছার চৌধুরী
#প্রতিষ্ঠা কালীন উপদেষ্টা,
করোনা ইউনিট, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল।।

# ভাইস চেয়ারম্যান,
করোনা ম্যানেজমেন্ট সেল, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল।।

# ডোনার সদস্য, পরিচালনা পরিষদ,
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল।।

# গভর্নিং বডির সদস্য, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল শামসুন্নাহার নার্সিং ইনস্টিটিউট।।

# প্রতিষ্ঠাতা সদস্য, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com