সোমবার, ২২ Jul ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
ইপিজেড থানার অভিযানে ৫ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী

লকডাউনে রোগী‌দের ফ্রি যাত্রী‌ সেবা দি‌তে মা ও শিশু‌কে ৫ টি সিএন‌জি হস্তান্তর কর‌লেন যুবলীগ নেতা।

লকডাউনে রোগী‌দের ফ্রি যাত্রী‌ সেবা দি‌তে মা ও শিশু‌কে ৫ টি সিএন‌জি হস্তান্তর কর‌লেন যুবলীগ নেতা

ক‌রোনা কালীন সময়ে এবং মহামারী লকডাউ‌নে প‌রিবহণ সংক‌টে বিপা‌কে পড়া রোগী‌দের জন্য ২৪ ঘন্টা ফ্রি যাত্রী সেব‌ার উ‌দ্যো‌গ নি‌য়ে‌ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৭ম জাতীয় কংগ্রেসের সদস্য ও চট্টগ্রা‌মের যুব সংগঠক মোঃ ফ‌সিউল আলম রিয়াদ। ৪ মে ২১ ইং মঙ্গলবার বিকাল সা‌ড়ে তিনটার সময় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চত্ত্ব‌রে উ‌দ্বোধন অনুষ্টা‌নের আ‌য়োজন করা হয়। রোগী‌দের ফ্রি সেবার দেয়ার ল‌ক্ষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল‌‌কে ৫ টি সিএন‌জি হস্তানান্ত‌রের মাধ্য‌মে এ ফ্রি সেবার কার্যক্রম শুরু ক‌রা হ‌য়।

উ‌দ্বোধনী অনুষ্টা‌নে প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপ‌তি আলহাজ্ব আলতাফ হো‌সেন চৌধুরী বাচ্চু, এতে উ‌দ্বোধক হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের কার্যনিবাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপ‌তি এবং করোনা ম্যানেজমেন্ট সেলের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ মোর্শেদ হো‌সেন। বি‌শেষ অ‌তি‌থি হিসে‌বে উপ‌স্থিত ছি‌লেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতা‌লের ক‌রোনা ইউ‌নিটের প্র‌তিষ্ঠাকালীন উপ‌দেষ্টা এবং করোনা ম্যানেজমেন্ট সেলের ভাইস চেয়ারম্যান ই‌ঞ্জি‌: মো: জা‌বেদ আবছার চৌধুরী, হাসপাতা‌ল কার্যনিবাহী কমিটির সদস্য মোহাম্মদ ছ‌গির ও বি‌শিষ্ট কলা‌মিষ্ট সাংবা‌দিক মুহাম্মদ ম‌হিউ‌দ্দিন এবং বি‌ভিন্ন গনমাধ্যম ক‌র্মি সহ সংশ্লিষ্ট গণ।

প্রধান অ‌তি‌থির বক্তব্য আলহাজ্ব আলতাফ হো‌সেন চৌধুরী বাচ্চু ব‌লেন বঙ্গবন্ধুর কন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনার নি‌র্দে‌শে যুবলীগ ক‌র্মিরা বি‌ভিন্ন মানব‌সেবায় এ‌গি‌য়ে এ‌সে‌ছে। মানু‌ষ মানু‌ষের জন্য এই সেবার ব্রত নি‌য়ে ক‌রোনা সংক‌টে এধর‌ণের উ‌দ্যো‌গ নেওয়ার জন্য ফসিউল আলম রিয়াদ কে ধন্যবাদ জানান।

উ‌দ্বোধকের বক্তব্যে আলহাজ্ব সৈয়দ মো: মোরশেদ হো‌সেন ব‌লেন প্রধানমন্ত্রীর ঐকা‌ন্তিক প্র‌চেষ্টায় আজ‌কে বাংলা‌দে‌শে ক‌রোনা মহামারী নিয়ন্ত্র‌নের ম‌ধ্যে র‌য়ে‌ছে। সরকার প্রধা‌নের ঘো‌ষিত বি‌ভিন্ন কর্মসূ‌চি যুবলী‌গের ক‌র্মিরা পালন ক‌রে যা‌চ্ছে। ক‌রোনার এই ক্রা‌ন্তি ল‌গ্নে যুবলীগ ক‌র্মির এমন উ‌দ্যো‌গ নিঃস‌ন্দেহ এক‌টি মহৎ কাজ।

এ সময় ই‌ঞ্জি‌: মো: জা‌বেদ আবছার চৌধুরী ব‌লেন ক‌রোনা দু‌র্যো‌গে এ ধর‌ণের মান‌বিক সেবা গু‌লো ই‌তিহা‌সে মাইল পলক হ‌য়ে থাক‌বে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নি‌র্দেশ বাস্তবায়ণ করার ল‌ক্ষে যুবলী‌গ ক‌র্মিরা যে ভা‌বে অসহায় মানু‌ষের পা‌শে র‌য়ে‌ছে তা‌ স‌ত্যিই বিরল, পাশা পা‌শি সমা‌জের বিত্তবানরা য‌দি এধর‌ণের মান‌বিক কা‌জে এ‌গি‌য়ে আসে তাহ‌লে মহামারীতে জনদু‌র্ভে‌াগ কিছুটা লাগব হ‌বে। তি‌নি আরও ব‌লেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল বর্তমা‌নে ৩৫ টি আই‌সিও ও ১৫০ এর অ‌ধিক সংখ্যক বেড নি‌য়ে ক‌রোনা চি‌কিৎসা সেবা চা‌লি‌য়ে যাচ্ছে। ক‌রোনা দু‌র্যো‌গে স্বস্থ্য‌বি‌ধি মে‌নে চলার জন্য সকলের প্র‌তিও আহ্বান জানন।

#পুনশ্চ: রোগীদের ফ্রি বাসা হতে হাসপাতাল এবং হাসপাতাল হতে বাসায় সেবা গ্রহণ করার জন্য নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে 01819-822443।

*সংবাদদাতা:*
ইঞ্জি: মো: জাবেদ আবছার চৌধুরী
#প্রতিষ্ঠা কালীন উপদেষ্টা,
করোনা ইউনিট, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল।।

# ভাইস চেয়ারম্যান,
করোনা ম্যানেজমেন্ট সেল, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল।।

# ডোনার সদস্য, পরিচালনা পরিষদ,
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল।।

# গভর্নিং বডির সদস্য, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল শামসুন্নাহার নার্সিং ইনস্টিটিউট।।

# প্রতিষ্ঠাতা সদস্য, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com