শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

সুন্দলী ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।

সুন্দলী ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।

শেখ আলী আকবার সম্রাটঃ

যশোর অভয়নগর উপজেলার ২নং সুন্দলী ইউনিয়নে কৃষক বাঁচাও দেশ বাঁচাও স্লোগানের মধ্যদিয়ে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । অনু্ষ্ঠানে সভাপতি বাবু অনিমেষ বিশ্বাসের সভাপতিত্ব ও অমর বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব এনামুল হক বাবুল (সভাপতি অভয়নগর উপজেলা আওয়ামী লীগ) অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সরদার অলিয়ার রহমান (সাধারণ সম্পাদক অভয়নগর উপজেলা আওয়ামী লীগ)

এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন,সানা আব্দুল মান্নান (সহ সভাপতি অভয়নগর উপজেলা আওয়ামী লীগ)। মোঃ মুন্সী আব্দুল মাজেদ (সাধারণ সম্পাদক অভয়নগর উপজেলা কৃষক লীগ ও সদস্য যশোর কৃষক লীগ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকেন, বাবু অধির কুমার পাড়ে, বাবু বিকাশ রায় কপিল,বাবু সমিরণ সরকার,ধীমান বিশ্বাস প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, মোঃ লিটন শেখ ও গীতা পাঠ করেন,রাতুল বিশ্বাস।

পরে উপস্থিতিরা কৃষকদের সার্বিক দিক তুলে ধরে ও ভবদহের জলাবদ্ধতা নিরসন বিষয়ে বক্তরা বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে শেষে, ২নং সুন্দলী ইউনিয়ন কৃষিলীগে ৫জনকে সভাপতি, সাধারণ সম্পাদক,সভানেত্রী ও সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

বিপ্লবী সাধারণ সম্পাদক মুন্সি আব্দুল মাজেদের ঘোষণার মধ্যদিয়ে সভাপতি, বাবু অনিমেষ বিশ্বাস, সিনিয়র সভাপতি মোঃ আব্বাস শেখ, সাধারণ সম্পাদক, অমর বিশ্বাস, সভানেত্রী নমিতা বিশ্বাস ও সদস্য বাবু ধিমান বিশ্বাস কে নিয়ে ৫সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতির সমাপনি বক্তব্য’র মধ্য দিয়েই কার্যক্রম সমাপ্ত করা হয় ।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com