সোমবার, ১৫ Jul ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

চসিক নির্বাচনের খবরা-খবর” কাউন্সিলর প্রার্থী দলীয় মনোনয়ন পত্র নিলেন যারা।

“চসিক নির্বাচনের খবরা-খবর”

কাউন্সিলর প্রার্থী দলীয় মনোনয়ন পত্র নিলেন যারা

হোসেন বাবলাঃ(১১ফেব্রুয়ারী-চট্টগ্রাম)।

আসন্ন চসিক নির্বাচনে এই পর্যন্ত যারা (আঃলীগ )দলীয় মনোনয়ন পত্র নিলেন ও জমা দিলেন তাদের মধ্যে উল্লেখ যোগ্যরা হচ্ছেন।৩৯নং ওয়ার্ডে-বর্তমান কাউন্সিলর হাজী জিয়াউল হক সমুন, সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম , সাবেক ছাত্রনেতা ওয়াসিম আক্রাম, ছাত্রনেতা(ভিপি) জাহিদ হোসেন খোকন,৪০নং ওয়ার্ডে-সাবেক কাউন্সিলর হাজী আব্দুল বারেক কোং, যুবলীগ নেতা ফরিদুল আলম,মহিলা প্রার্থী-নাছিমা আক্তার,
৩৮নং ওয়ার্ডে-আঃলীগ সভাপতি হাসান মুরাদ ও সাঃসম্পাদক হাজী মোঃ হাসান, মহল্লা উন্নয়ন কমিটির সভাপতি হাজী নিজাম উদ্দিন,নাগরিক উদ্যোগের হাজী মোঃহোসেন এবং বর্তমান কাউন্সিলর গোলাম মোঃচৌধুরীর নাম শুনা যাচ্ছে।
৩৬নং ওয়ার্ডে- বর্তমান কাউন্সিলর হাজী মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, হাজী মোঃ ইলিয়াছ ভারপ্রাপ্ত সাঃসম্পাক বন্দরথানা আঃলীগ),সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মোরশেদ আলী,৩৭নং ওয়ার্ডে-হোসেন মুরাদ (ভারপ্রাপ্ত সভাপতি আঃলীগ),৪১ নং ওয়ার্ডে আঃলীগ নেতাদের মধ্যে নুরুল আলম, যুবলীগের আলমগীর আলো এবং বর্তমান কাউন্সিলর হাজী ছালেহ আহম্মদ চৌধুরী সহ তারঁ ছেলে ওয়াহিদুল আলম চৌধুরীও প্রার্থী হবার দৌঁড়ে দলীয় মনোনয়ন পত্র কিনবেন বলে জোর ভাষ্য পাওয়া যাচ্ছে। তবে ৪০নং ওয়ার্ডে কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন, মহিলা কাউন্সিলর মিসেস শাহিনুর বেগম, সাঃসম্পাদক আজাদ চৌধুরী,নগর যুবলীগ সদস্য ওয়াহিদ হাসান,পতেংগা থানা যুবলীগ নেতা ও ক্রীড়া সংগঠক নজরুল ইসলাম মিন্টু ও এম.পি লতিফ সমর্থিত(আঃলীগ সহ-সভাপতি) জসিম উদ্দিন চৌধুরী ওএবারের নির্বাচনে অংশ গ্রহণের ব্যাপারে দলীয় নেতাকর্মীদের মুখে চাউর হচ্ছে বেশী।
আর মহিলা কাউন্সিলর প্রার্থীর দৌড়ে মহিলা আঃলীগ একাধিক নেত্রী সহ নারী শক্তি এবং হাসিনা মহিউদ্দিন সমর্থিত মহিলা নেত্রীরা দলীয় মনোয়নপত্র সংগ্রহ করতে এখন ঢাকায় কেন্দ্রিয় অফিসের পথে রয়েছেন বলে সূত্রে জানান।চসিক নির্বাচনে আঃলীগ তথা সরকার দলীয় প্রার্থীর দৌড় ঝাপ শুরু হলেও বিএনপি,জাতীয় পাটি বা অন্যান্য দলের তেমন কিছুই এখনো চোখেপড়ছে না।
তবে একটি বিষয় সব কেন্দ্রিয় নেতারা বলছেন এবার চসিক নির্বাচনে মেয়র পদে বড় চমক দেখা যেতে পারে এই বৃহত রাজনৈতিক দলটিতে। সেই ক্ষ্রেত্রে কোন মন্ত্রী-এমপি বা সাবেক মেয়র, ব্যবসায়ী প্রতিনিধি, সাবেক সিডিএ চেয়ারম্যান এবং নগর আঃলীগ সহ-সভাপতি কেউ কেউ চসিক মেয়র প্রাথীর জন্য জোর লবিং করছেন বলে গণমাধ্যমে খবর্র প্রকাশ পেয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com