মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

প্রেসক্লাবে সংবাদ সম্মলনে অভিযোগ” প্রতারকচক্র ও পুলিশের অত্যাচারে রাঙ্গুনিয়ায় এক কৃষক পরিবার সর্বশান্ত।

 

“প্রেসক্লাবে সংবাদ সম্মলনে অভিযোগ”
প্রতারকচক্র ও পুলিশের অত্যাচারে
রাঙ্গুনিয়ায় এক কৃষক পরিবার সর্বশান্ত

চট্টগ্রাম ব্যুরো : মোঃ শাহরিয়ার রিপন

প্রথম ছেলেকে বিদেশে পাঠানোর নামে কৃষক বেলায়ত আলীর নিকট হতে তিন লাখ বিশ হাজার টাকা আত্মসাৎ করে ওই টাকা না দিয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তারের পর পুলিশী নির্যাতন ও হয়রানি করা হয়। সন্ত্রাসী বাহিনী দিয়ে বাড়ি-ঘর দখল নেয়। ওই পরিবারের ৪০ দিনের শিশুসহ সত্তর বছরের বদ্ধাকেও পিটিয়ে রক্তাক্ত করে। গত এক সপ্তাহ ধরে তাদের ভয়ে এখন গ্রাম ছাড়া বৃদ্ধ বেলায়েত আলীর পরিবার। চট্টগ্রাম প্রেসক্লাবে গতকাল বুধবার সকালে সংবাদ সম্মেলনে এমন নির্মম অত্যাচারের কথা বলতেই কান্নায় ভেঙ্গে পড়েন বৃদ্ধ বেলায়ত আলী। তিনি রাঙ্গুনিয়া উপজেলার হাছনাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা।

বেলায়েত আলী সংবাদ সম্মেলনে জানান, ২০১২ সালের মে মাসে স্থানীয় জানে আলমের স্ত্রী ছায়রা বেগম বেলায়ত আলীর পরিবারকে প্রলুব্ধ করে তার ছেলের শ্যালক রাসেল-কে দুবাই পাঠানোর বিষয়ে। ছায়রা বেগমকে সরল বিশ্বাসে বেলায়েত হোসেন মধ্যস্থতাকারী হিসেবে তিন দফায় তিন লাখ বিশ হাজার টাকা দেন। আগষ্ট মাসে ভিসা আসবে বলেও জানায়। ভিসা দিলে তা যাচাই করতে গেলে দেখা যায় এটি একটি ডুব্লিকেট ভিসা। আরো খবর নিয়ে জানতে পারেন, এই রকম ইতিপূর্বে ছায়রা বেগম এবং তার সঙ্গী ফরিদ উদ্দীন একইভাব প্রতারণা করেছে অনেকের সাথে। পরে টাকা ফেরত চাইতে গিয়ে বেলায়েত আলীর পরিবারের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে ছায়রা বেগম হয়রানি করতে থাকে।

বেলায়েত হোসেন দাবি করছেন, ছায়রা বেগমের প্রতারণার বিষয়ে থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ তাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। মামলা না নিয়ে ফিরিয়ে দেয়। গত ১১ অক্টোবর ছায়রা বেগম ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ফরিদের নেতৃত্বে বসত ভিটায় হামলা করে বাড়ি-ঘর দখলে নেয়। এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় ১০ বারেরও অধিক আইনী সহায়তার জন্য গেলে পুলিশ উল্টো আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে গ্রফতার করবে বলে হুমকি দেয়।

তিনি বলেন, বর্তমানে ওই পাচারকারী ও সন্ত্রাসী চক্রের ভয়ে আমরা পরিবার পরিজন নিয়ে গ্রাম ছাড়া। মানবিক বিপর্যয়ের মধ্য দিন কাটছে আমাদের।
এ ব্যাপার তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন বেলায়ত আলী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নান, কোহিনূর আক্তার, মরিয়ম বেগম, হাছিনা আক্তার, মো: সুবল প্রমূখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com