শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

আমার এলাকার মানুষ আমার পরিবারের মতো,,,,,, শেখ আব্দুল ওয়াদুদ

 

উন্নয়ন ও করোনা পরিস্থিতি নিয়ে শেখ আব্দুল ওয়াদুদ’র বক্তব্যে
আমার এলাকার মানুষ আমার পরিবারের মতো।

শেখ আলী আকবার সম্রাট যশোরঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রচেষ্টার ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সোনার বাংলা গড়তে এবং নওয়াপড়া পৌরসভার সুযোগ্য মেয়র সুশান্ত কুমার দাস শান্ত’র নির্দেশে, পৌরর ২নং ওয়ার্ড এলাকার মানুষের জন্য উন্নয়ন প্রকল্পের কাজ চলছে এবং এই উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে আশা করি।

এখন পর্যন্ত শ্মশানঘাট(ধোপাদী মোড়) থেকে ২/৪নং ওয়ার্ড পৌরসভার কোটি টাকার কাজে হাত দিয়ে আমার ওয়ার্ড ২নং ওয়ার্ড পাচকবর এলাকার মানুষের জলাবদ্ধতার কথা চিন্তা করে পানি নিষ্কাশনের ব্যবস্থার জন্য রাস্তার পাশ থেকে ড্রেনের কাজ শেষ করেছি।

সেই সাথে আমার ওয়ার্ড’র কাপাশাটি গ্রামে রাস্তার কাজ করেছি। এখন নতুন করে আবার লক্ষিপুর এলাকায় রাস্তা কাজ শুরু করবো। যেটা বৃষ্টির কারণে দেরি হচ্ছে।

এছাড়া এখন পর্যন্ত যেসকল এলাকাতে সমস্যা হচ্ছে সেদিকে সজাগ দৃষ্টি রেখে সমস্যা সমাধানের জন্য কাজ করে চলেছি। শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমার এলাকাকে সুন্দর ভাবে সাজিয়ে তোলার চেষ্টা করছি।

যদিও বর্তমানে করোনা ভাইরাস যে হারে বৃদ্ধি পেয়েছে। তাতে করে যেকোন কাজ করাটা একটু জটিলই বলা চলে। তবে ; আমার এলাকর মানুষের জন্য আমার ওয়ার্ডের মানুষের জন্য করোনাকালীন ত্রাণসামগ্রী এখনও পর্যন্ত অব্যাহত রয়েছে। আমরা প্রতিটি এলাকায় ত্রাণ ও করোনার থেকে বাঁচতে ছোট ছোট করে সতর্কতার সাথে সচেতনতা ক্যাম্প করছি। এবং এটাও আমার ওয়ার্ডের মানুষ বলে নয়, সবার জন্য উপকার বয়ে আনছে ও আনবে। স্বাস্থ্য বিধির সকল বিষয় মেনে চলতে ও মাস্ক ছাড়া বাহিরে বের হতে না হওয়ার জন্য এখনোও কাজ করে চলেছি।

করোনার এই সময়ে ১০হাজারেরও বেশি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী দিয়েছি। যদিও এই ত্রাণ সামগ্রীতে বন্দর নগরীর বৃত্তবান ও এলাকার মানুষের সহযোগিতা অপরিসীম।

সত্য বলতে আমার এলাকার মানুষ আমার নিজের পরিবারের মতো। আর আমি মনে করি আমার পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত’র সার্বিক সহযোগিতায় করোনা থেকে সচেতনতা বজায় রেখে এবং উন্নয়ন কাজকে এগিয়ে নিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ।

করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে ও উন্নয়নের যাত্রা চলমান গতিতে ধরে রাখতে সবার নিকট দোয়া প্রার্থনা করি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com