শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

যশোরে পিস্তল ঠেকিয়ে বাড়িতে ডাকাতি।

 

যশোরে পিস্তল ঠেকিয়ে বাড়িতে ডাকাতি

শেখ আলী আকবার সম্রাট যশোর থেকেঃ

যশোরের মণিরামপুর উপজেলায় মাথায় পিস্তল ঠেকিয়ে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার (২২ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ভাণ্ডারীমোড়-সংলগ্ন প্রবাসী মানিক হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে বলে এক বিশ্বাস্থ সুত্রে জানা গেছে।

এই সময় ডাকাত দলেরা স্বর্ণালংকার ও নগদ অর্থসহ ৪টি মোবাইল ফোন নিয়ে যায়। এসময় খবর পেয়ে রবিবার ভোরে খেদাপাড়া ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে যেয়ে সত্যতা নিশ্চিত করে।

এদিকে প্রবাসী মানিকের ছোট-ভাই মনির হোসেন জানিয়েছেন, তিনিও সৌদি থাকতেন। এক বছর আগে তিনি দেশে ফিরেছে। শনিবার দিবাগত রাত ৩টার দিকে ১০-১৫ জন সশস্ত্র ডাকাত বাড়ির পেছনের গ্রিল ও দরজা ভেঙে ঘরে প্রবেশ করে।

ডাকাতদের ১ জন তার মাথায় পিস্তল ঠেকিয়ে ও বাকিদের হাতে চাকু ও রডসহ দেশীয় অস্ত্র ছিল বলে জানিয়েছেন। এরপর আধাঘণ্টা ধরে ডাকাতরা ঘরের সব ওলোটপালট করে চার ভরি স্বর্ণালংকার, ৪টি দামী ফোন ও নগদ ৪/৫ হাজার টাকা নিয়ে যায়। ডাকাতদের সবার মুখ খোলা ছিল। তবে তিনি কাউকে চিনতে পারেননি।

এই দিকে ডাকাতরা ঘটনা ঘটিয়ে যশোরের দিকে যাওয়ার সময় পলাশী মোড়ে নৈশপ্রহরীদের হুমকি দিয়ে গেছে। তাদের খবর যেন পুলিশকে না জানানো হয়, সেই মর্মে তাদের হুমকি দেওয়া হয়েছে। এই তথ্য খেদাপাড়া ক্যাম্প পুলিশকে জানিয়েছেন নৈশপ্রহরীরা।

খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেছেন, রাত ২টার দিকে আমরা ভাণ্ডারীমোড় এলাকা টহল দিয়ে ফিরেছি। এর পরপরই এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি।

ক্ষতিগ্রস্ত পরিবার জানিয়েছেন, রবিবার তাদের ব্যাংক থেকে ২ লাখ টাকা তোলার কথা। কিন্তু ডাকাতরা ইনফরমেশন পেয়েছে গত বৃহস্পতিবার তারা ব্যাংক থেকে টাকা তুলেছেন। ওই খবরের ভিত্তিতে মূলত ডাকাতরা এসেছিল।

(এসআই) রসুল আরো বলেছেন, মামলা করলে বোমা মেরে বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গেছে ডাকাতরা। তাই ক্ষতিগ্রস্ত পরিবারটি মামলা করতে চাচ্ছেন না। তারপরও তাদেরকে থানায় আসতে বলেছি।

সম্প্রতি মণিরামপুরের পশ্চিমাঞ্চলে চুরি ডাকাতি বেড়েছে। গত কয়েকটি সপ্তাহে রাজগঞ্জ এলাকায় দুই রাতে কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে। এছাড়া রঘুনাথপুর গ্রামে মিজান নামে একজন ভ্যানচালকের ইঞ্জিন ভ্যান বাড়ি থেকে তালা ভেঙে নিয়ে গিয়েছে।

পরপর কয়েকটি চুরি ডাকাতির ঘটনায় ওই অঞ্চলের মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
স্থানীয়রা বর্তমানে প্রশাসনের নিকট কঠোরভাবে নিরাপত্তার দাবি জানিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com