শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

এনএসআই চট্টগ্রাম বন্দর, মেট্রো শাখা ও ভোক্তা অধিকারের অভিযান ২ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা

 

মহানগরীর পতেঙ্গা থানাধীন পশ্চিম মুসলিমাবাদ ও আকবর কলোনী ডেইল পাড়া এলাকায় ভোক্তা অধিকারও এনএসআই চট্টগ্রাম বন্দর ও মেট্রো শাখার অভিযান ২ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা।

 

মোঃ শাহরিয়ার রিপন ঃ

আজ ২৭/০৭/২০২০ খ্রিঃ সকাল ২:৩০ ঘটিকায় চট্টগ্রাম পতেঙ্গা থানাধীন পশ্চিম মুসলিমাবাদ এলাকায় এনএসআই চট্টগ্রাম বন্দর শাখার তথ্যের ভিত্তিতে গত কিছু দিন যাবত নজরদারি করে কয়েল ফ্যাক্টরির অবস্থান চিহ্নিত করা হয়। চট্টগ্রাম বন্দর এনএসআই ও মেট্রো শাখার তথ্য একটি টিম এবং ভোক্তা অধিকার এর উপস্হিতিতে যৌথ অভিযান চালানো হয়।

বিভাগীয় এনএসআই চট্টগ্রামের অতিরিক্ত পরিচালকের সার্বিক দিক নির্দেশনায় এবং চট্টগ্রাম মেট্রোর ডিডির  নির্দেশক্রমে চট্টগ্রাম বন্দর এনএসআই একটি দল নকল কয়েল ব্যবসায়ীদের ধরার লক্ষ্যে গত দুসপ্তাহ নজরদারি করে।

তার পরিপ্রেক্ষিতে পতেঙ্গা থানাধীন এলাকায় দুইটি এলাকায় নকল কয়েল ফ্যাক্টরির সন্ধান পাওয়া যায়। পরবর্তীতে অদ্য ২৭/০৭/২০২০ খ্রিঃ দুপুর ১৪.৩০ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর পতেঙা থানাধীন পশ্চিম মুসলিমাবাদ এলাকায় মেসার্স সুইটি ট্রেডার্স ও আকবর কলোনী, ডেইল পাড়া এলাকায় মেসার্স জে কে কর্পোরেশন ফ্যাক্টরিতে এনএসআই চট্টগ্রাম বন্দর শাখার তথ্য ও মেট্রো শাখার একটি টিম ও ভোক্তা অধিকার নিয়ে অভিযান পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার আইন অনুযায়ী মোট দুইটি ফ্যাক্টরিকে মোট ০২লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা ও ৭ লক্ষ টাকার মালামাল জব্দ সহ ফ্যাক্টরিটি সীলগালা করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com