শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

একযোগে ১৭ এএসআই বদলী সিএমপিতে।

সিভিল পোশাকে অভিযান পরিচালনা করা সহ নানা অভিযোগের ভিত্তিতে ১৭জন এএসআইকে একযোগে বদলি করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

ডেক্স নিউজ ঃঃ-

বুধবার (২২ জুলাই) বিকেলে এই আদেশ দেন সিএমপি কমিশনার মাহাবুবর রহমান। এর আগে, ১৯ জুলাই সিএমপির তিন জোনের মোট ১২ এসআইকে বদলি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সিএমপি কমিশনার মো. মাহাবুবুর রহমান বলেন, ‘প্রশাসনিক কাজের গতিশীলতা বাড়াতে নিয়মিত বদলির অংশ এটি।’

উল্লেখ্য, গত ১৬ জুলাই রাতে সাদা পোশাকে পুলিশের অভিযানের সময় দশম শ্রেণির ছাত্র সালমান ইসলাম মারুফের (১৯) মা ও বোন আহত হলে তাদের ধরে নিয়ে যায় পুলিশ। সেখানে পুলিশি নির্যাতন, মা-বোন লাঞ্ছিত হওয়ার অপমান সইতে না পেরে সিলিংফ্যানে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন দশম শ্রেণীর ছাত্র মারুফ। এ ঘটনার পরই নতুন করে আলোচনায় আসে সিভিল টিম। ওই ঘটনার পর ডবলমুরিং থানার এসআই হেলাল খানকে বরখাস্ত করা হয়। ওসিকে শোকজ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com