শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

করোনায় আক্রান্ত ছিলেন কং জাহেদ…

 

করোনায় আক্রান্ত ছিলেন কং জাহেদ…
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত কনস্টেবল জাহেদ গত ০১/০৭/২০২০ খ্রীঃ চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান মর্মে তার নমুনা পরীক্ষায় জানা যায়।
কং/৮৪ আ. ফ.  জাহেদ (বয়স ৪২) গত ২৩/০৬/২০২০ খ্রিঃ কর্তব্যরত থাকা অবস্থায় জ্বর ও শারীরিকভাবে অসুস্থতাবোধ করলে চিকিৎসার জন্য বিভাগীয় পুলিশ হাসপাতাল, দামপাড়া পুলিশ লাইন, সিএমপি, চট্রগ্রামে উপস্থিত হন। কর্তব্যরত ডাক্তার তাকে চিকিৎসার জন্য ব্যবস্থাপত্রসহ  ০৭(সাত) দিনের কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ প্রদান করেন ও করোনাভাইরাস উপসর্গ থাকায় গত ২৫/০৬/২০২০ খ্রিঃ  করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।  কোয়ারেন্টাইন চলাকালে শারীরিক অবস্থার অবনতি  এবং শ্বাসকষ্ট শুরু হলে গত ৩০/০৬/২০২০ খ্রি: রাত ২৩:০৫ ঘটিকা সময় তাকে বিভাগীয় পুলিশ হাসপাতাল, দামপাড়া পুলিশ লাইন্স, সিএমপি, চট্রগ্রামে নেওয়া হয়। তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে রাত ২৩:২৫ ঘটিকায় জেনারেল হাসপাতাল, চট্টগ্রামের আইসিইউ ইউনিটে ভর্তি করা হয়। পরবর্তীতে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ০১/০৭/২০২০ খ্রীঃ  বেলা ১২ঃ৪০ ঘটিকায় তিনি মৃত্যুবরণ করেন এবং ঐদিন বিকাল ৪:৩০ ঘটিকায় সদরঘাট ট্রাফিক অফিসে তার জানাজা শেষে  মরদেহ সিএমপির ব্যবস্থাপনায়  গ্রামের বাড়ি প্রেরণ করা হয়।
মৃত্যু পরবর্তীতে তাঁর নমুনা পরীক্ষার  জন্য প্রেরণ করা হয়। আজ( ০৩/০৭/২০২০) সন্ধ্যায় প্রাপ্ত প্রতিবেদনে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন মর্মে জানা যায়।
কন্সটেবল জাহেদের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার বারবকুন্ড এলাকার  নাড়ালিয়া গ্রামে।এই অকুতোভয় করোনাযোদ্ধা মৃত্যুকালে স্ত্রী, ১৩ বছর বয়সী ১ পুত্র, ৫ বছর বয়সী ১ কন্যা সন্তান সহ আত্নীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম গভীর দুঃখ ও শোক প্রকাশ করে বলেন শহীদ কনস্টেবল জাহেদের কাছে আমরা ঋণী,তাঁর রেখে যাওয়া অসমাপ্ত যুদ্ধে আমরা অবশ্যই সফল হব।
এ নিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ৪জন পুলিশ সদস্য করোনা যুদ্ধে শহীদ হন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com