শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

সংক্রমণের ঝুকিতে তিন চাকার চালক ও যাত্রীরা।

 

সংক্রমণের ঝুকিতে তিন চাকার চালক ও যাত্রীরা।

 

অভয়নগর প্রতিনিধি -কে, এম আলী।

সম্প্রতি অভয়নগর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আভয়নগর উপজেলার চলিশিয়া,পায়রা ও বাগুটিয়া তিনটি ইউনিয়ন ও নওয়াপাড়া পৌর সভার ২,৪,৫, ও ৯ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করেছে অভয়নগর উপজেলা প্রশাসন ,ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা, এজাবত করোনা অক্রানের সংখ্যা ১৩০ ও মৃতের সংখ্যা ৪,স্বাস্থ্যবিধি না মানার কারণেই বাড়ছে সংক্রমণের সংখ্যা। এমত অবস্হায় স্বাস্হ্য বিধি মানছে না থ্রী হুইলার ( তিন চাকার ভ্যান, রিক্সা, ইজি বাইক, সি,এনজি টমটন ) চালকেরা। উপজেলার বিভিন্ন অঞ্চলে স্বাস্থ্যবিধি না মেনে যাত্রী ওঠানোর দৃশ্য চোখে পড়ে, অনেকে আরার মাস্ক পকেটে রেখেই যাত্রী ওঠা নামা করছেন। ফলে মারাত্মক ঝুকির মুখে পরছে এ সব চালক ও যাত্রীরা।
চালকদের সাথে কথা বলে যানা যায়, যাত্রীরা আগের ভাড়ায়ই যাতায়াত করছে, ভাড়া না বাড়ানোর ফলে স্বাস্হ্যবিধি মানা সম্বব হচ্ছে না।
এদিকে যাএীদের দাবি, নিদৃষ্ট কোন ভাড়া না থাকাক কারনে বাধ্য হয়েই এভাবে ঝুকি নিয়ে তাদের চলাচল করতে হচ্ছে।
সচেতন মহলের দাবি, শিগ্রই এর সমাধান হওয়া জরুরী। অন্যথায় ক্রমশ সংক্রমণের হার বৃদ্ধি পেয়ে মহামারী রুপ নিতে পারে বলে তারা মনে করছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com