শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নড়াইলের এমপি মাশরাফী করোনায় আক্রান্ত, মসজিদ মাদ্রাসায় সুস্থ্যতার জন্য বিভিন্ন মহলের দোয়া মাহ্ফিল!!

নড়াইলের এমপি মাশরাফী করোনায় আক্রান্ত, মসজিদ মাদ্রাসায় সুস্থ্যতার জন্য বিভিন্ন মহলের দোয়া মাহ্ফিল!!

।।উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি।।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সুনামধন্য এমপি মাশরাফী বিন মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
শরীরে জ্বর থাকায় ১৮ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন এমপি মাশরাফী।
ঢাকার শিশু হাসপাতালের ল্যাবে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, এমপি মাশরাফীর রিপোর্ট পজেটিভ হয় বলে জানা গেছে।
মাশরাফী শারীরিকভাবে সুস্থ আছেন,ঢাকার নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়।
এর আগে (১৫জুন) করোনা পজেটিভ হন মাশরাফীর শাশুড়ি হোসনেয়ারা সিরাজ।
দেশ বাসি ও নড়াইলের সচেতন মহলসহ সর্বস্তরের মানুষ মাশরাফীর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু,পৌর মেয়র মো:জাহাঙ্গীর হোসেন বিশ্বাস,নড়াইল জেলা স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জল ও নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি সাহরিয়ার মিম এ প্রতিবেদক কে বলেন,মাশরাফি আমাদের অনুপেরণা ও নড়াইল রাজনীতির মডেল,দ্রুত তাঁর সুস্থতা কামনা করছি,মাশরাফীর দ্রুত সুস্থ্যতার জন্য বিবিন্ন মসজিদ মাদ্রাসায় দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

মারশাফী বিন মোর্ত্তজার সুস্থ্যতার জন্য নড়াইলের সিবানন্দন পুর আজিজুর রহমান ভুইয়া মহিলা মাদ্রাসা ও এতিম খানা,নড়াইল জেলা ছাত্রলীগ ও নড়াইল জেলা স্বেচ্ছাসেবক-লীগের আয়োজনে দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহ্ফিলে নড়াইলের গর্ব নড়াইলের নয়নের মনি এমপি মাশরাফীর সুস্থ্যতা কামনা করে মসজিদ,মাদ্রাসা ও নড়াইল জেলা আওয়ামী-লীগ অফিসে আজ (২১জুন)রোববার বাদ আসর দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।
এসময় জেলা আওয়ামী-লীগ অফিসে স্বেচ্ছাসেবক-লীগের সকল নেতা কর্মি উপস্থিত ছিলেন প্রমূখ।

এসময় জেলা আওয়ামী-লীগ অফিসে মাশরাফী বিন মোর্ত্তজার স্বপন মোর্ত্তজা পরিবারের সদস্যদের সহ দেশের সকল মানুষের জন্য দোয়া চান আল্লাহুর কাছে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি।।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com