বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করলেন চট্টগ্রামের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন

 

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর তৃতীয় বারের মতো আবারো চালক শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করলেন চট্টগ্রামের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন ও ১৩নং ওয়ার্ড কাউন্সিল মোঃ হোসেন হিরন।
০১ জুন , ২০২০ ০২:৩০
চট্টগ্রাম প্রতিনিধিঃ- ফয়সাল সিকদার

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগদের মাঝে প্রধান মন্ত্রী উপহার চাউল ও সাবান মাস্ক বিতরণ করলেন মেয়র আজম নাছির উদ্দীন ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ হোসেন হিরন।

চট্টগ্রাম কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়াতে সহায়তা প্রদান করেন সিটি মেয়ের আলহাজ্ব আজম নাছির উদ্দীন। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অন্যান্য জেলার মতো এই জেলাতেও বন্ধ রয়েছে সকল প্রকার যানবাহন চলাচল। ফলে চরম বিপাকে পড়েছেন পরিবহন শ্রমিকরা। এমন পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগকে সাধুবাদ জানালেন সিটি মেয়ের আলহাজ্ব আজম নাছির উদ্দীন।

আজ সোমবার দুপুর ২ টায় চট্টগ্রাম পাহাড় তলী রেল স্কুল বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ ‘ কার্যলয় দুই শতাধিক পরিবহন শ্রমিকের মাঝে এাণ বিতরণ করেন সিটি মেয়ের ও কাউন্সিল মোঃ হোসেন হিরন। এসব খাদ্য সহায়তা করেন। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দেশ রত্ন মানবতার মা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

এ সময় সিটি মেয়ের আজম নাছির উদ্দীন শ্রমিকদের মাঝে কথা বলেন চট্টগ্রামে কোন অসহায় দরিদ্র পরিবার যেন কষ্ট না পায় সে দিকে তিন নজর রাখবেন বলেন।

তিনি আরো বলেন, আমাদের শ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছেন। তাই আমরা তাদের পাশে দাঁড়াতে এ উদ্যোগটি নিয়েছে। এই সংকটময় মুহূর্তে সিটি মেয়ের এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

এদিকে এ সংকটময় মুহূর্তে অসহায় শ্রমিকদের পাশে দাঁড়ানোর জন্য সিটি মেয়ের আলহাজ্ব আজম নাছির উদ্দীনকে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মো. মিনহাজ । তিনি বলেন, অনেকে মনে করেন পরিবহন শ্রমিকদের অনেক টাকা পয়সা আছে। তারা অসহায় নয়। কিন্তু বাস্তবতা ভিন্ন পরিবহন শ্রমিকরা কাজ না করলে টাকা পান না। চট্টগ্রাম যান চলাচল বন্ধ থাকায় শ্রমিকরা অসহায় হয়ে পড়েছেন। এ সময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি আবদুল গফুর, সড়ক পরিবহনের সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠতা মোঃ কালিম শেখ,কর্যকারী সভাপতি বেলাল হোসেন, কার্যকারী সদস্য জয়নাল আবেদীন, কামাল হোসেন, চট্টগ্রাম যুব লীগ নেতা রেদোয়ান ফারুক প্রমূখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com