বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

মীরসরাই কমলদহ এলাকায় ৪০বছরের গাড়ির অবৈধ তৈল ব্যবসা বন্ধ ঘোষণা-ওসি মীরসরাই

মীরসরাই কমলদহ এলাকায় ৪০বছরের গাড়ির অবৈধ তৈল ব্যবসা বন্ধ ঘোষণা-ওসি মীরসরাই

মোহাম্মদ কামরুল হাসান,

মীরসরাইয়ে ৪০ বছরের পুরনো গাড়ির চোরাই তৈলের অবৈধ ব্যবসা বন্ধ ঘোষণা ওসি মজিবুরের;

১৫ই মে বিকেল ৫টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে গাড়ির চোরাই তৈলের অবৈধ ব্যবসার ৪০ বছর     পোস্টটি দিয়েছিলেন জনপ্রিয় অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক কবির শাহ্ দুলাল।

তা মীরসরাই ওসির নজরে আসামাত্রই অবৈধ তৈলের দোকান বন্ধ ঘোষণা করা হয়েছে।ছোট কমলদহে পণ্য লুটের অন্যতম হাতিয়ার অবৈধ তেল দোকান!!নড়েছড়ে বসেছে প্রশাসন!!বন্ধ ঘোষণা!

মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ এলাকা ছিল অন্ধকার রাতের চোরাকারবারীদের স্বর্গরাজ্য।শুধু রাতেই সীমাবদ্ধ নয়,দিনের আলোতেই চলছে অবাধে তেল চুরি।চাল, তেল, ডাল, চিনি, রড,টাইলস সহ সব ধরণের পণ্য চুরি এই এলাকায় নিত্য দিনের ঘটনা।এসব পণ্য লুটের এবং চোরাচালানের পিছনে রয়েছে একাধিক চোরাই তেলের ছোট ছোট দোকান।যেগুলাকে কেন্দ্র করে সংঘটিত হতো সকল ধরনের অপরাধ কর্মযজ্ঞ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ বাজারে রাতের বেলায় হারিকেল জ্বালিয়ে পরিবহন চালকদের কাছ থেকে চোরাই তেল কিনা সহ পণ্য লুট করতো কিছু চোরা কারবারি।অবশেষে সহযোগীসহ ধরা পড়ল সেই নুরম্নজ্জামান ওরফে(নুরু)।

নুরুজ্জামান নুরু র‍্যাব এর হাতে লুটের চাল সহ আটক হবার পর নড়েচড়ে বসেছে মিরসরাই থানা পুলিশ।অনেক অপকর্মের সত্যতা পেয়েছেন।  এ বিষয়ে মিরসরাই থানার ওসি মুজিবুর রহমান বলেন,দেশের জনপ্রিয় ও সময়ের সাহসী অনলাইন পোর্টাল বিডি ক্রাইম নিউজ ডট কম এর সম্পাদক ও প্রকাশক kabir shah dulal (press) আইডিতে একটি পোস্ট দেখতে পায়,তাই প্রায় ৪০বছরের এই অবৈধ চোরাই তৈলের ব্যবসা নিয়ে তদন্ত করে সত্যতা পেয়েছি তাই বন্ধ ঘোষণা করা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, ছোট কমলদহ এলাকায় অবৈধ তেল দোকান বন্ধের নির্দেশনা পাওয়ার পর থেকেই কঠোর অবস্থানে মিরসরাই থানা পুলিশ।অবৈধভাবে গড়ে ওঠা তেল দোকান এবং চোরা কারবারির সাথে জড়িত কোন কিছুই আর খুলতে দেওয়া হবে না।চোরাচালান পণ্য লুট এবং অবৈধ তেল দোকানের সাথে যারা জড়িত তাদের শীঘ্রই আইনের আওতায় নিয়ে আসা হবে।

ওসি আরো বলেন, মিরসরাই থানা এলাকাকে সম্পূর্ণ অপরাধ মুক্ত রাখার জন্য এবং অবৈধ এসব তেল দোকানের অন্তরালে গড়ে ওঠা অপরাধ সাম্রাজ্যকে দমনের জন্য  মিরসরাই থানা-পুলিশ সম্পূর্ণ জিরো টলারেন্স।আশা করছি শীঘ্রই সকলের সম্মিলিত পদক্ষেপের মাধ্যমে ছোট কমলদহ এলাকায় অবৈধ তেল দোকানের মাধ্যমে গড়ে ওঠা অপরাধ সাম্রাজ্য কে পুরোপুরি নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হবো।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়া সম্পর্কে দেশের জনপ্রিয় ও সাহসী সাংবাদিক কবির শাহ্ দুলাল বলেন,মীরসরাই ওসি মজিবুর রহমানের সাথে ১দিন কথা বলেই বুঝতে দেরী হয়নি মীরসরাইকে অপরাধমমুক্ত করতে তার প্রয়োজন।তাই বিষয়টা ওসি সাহেবকে হোয়াটসঅ্যাপ এ পাঠায়। তাতেই কাজ।  প্রায় ৪০বছরের অবৈধ চোরাই তৈলের ব্যবসা বন্ধ ঘোষণা করে যেই সাহসী পদক্ষেপ নিয়েছেন তা প্রশংসার দাবিদার। সাধারণ জনগন খুবই খুশী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com