বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

চসিক মেয়রের সাথে বি কে এ চট্টগ্রাম বিভাগীয় কমিটির আজ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

চসিক মেয়রের সাথে বি কে এ চট্টগ্রাম বিভাগীয় কমিটির আজ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

নিজস্ব প্রতিনিধি   ঃঃ  রাসেলচৌধুরী

আজ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাসিরউদ্দিনের সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি লায়ন মোহাম্মদ দিদারুল ইসলাম ও মোঃ কামরুল ইসলাম সহ বিভাগীয় কমিটির কর্মকর্তাদের এক সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মত বিনিময় সভায় এই করোনা পরিস্হিতিতে লায়ন মোহাম্মদ দিদারুল ইসলাম কে.জি স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের দুঃখ-কষ্টের চিত্র তুলে ধরেন। মাননীয় মেয়র মহোদয় তাঁর কথায় সন্তুষ্ট হয়ে সিটি কর্পোরেশনের ৪১টি ওয়ার্ডের সকল কে.জি স্কুলের শিক্ষক-শিক্ষিকাদেরকে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির মাধ্যমে সব ধরনের সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন এবং আগামী একদিনের মধ্যে ৪১টি ওয়ার্ডের ওয়ার্ড ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা জমা দেওয়ার পরামর্শ দেন। আগামী কয়েকদিনের মধ্যে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মাধ্যমে সিটি কর্পোরেশনের আওতাধীন কে.জি স্কুলের সকল। শিক্ষক শিক্ষিকাদের কে মাননীয় মেয়র মহোদয়ের উপস্থিতিতে সহায়তা প্রদান করবেন বলে নিশ্চিত করেন।
পরে এসোসিয়েশনের পক্ষ থেকে মাননীয় মেয়র মহোদয়কে একটি স্মারকলিপি প্রদান করা হয়।এতে বক্তব্য রাখেন বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির উপদেষ্টা কবি ও মানবাধিকার কর্মী মোঃ কামরুল ইসলাম।
এতে আরো উপস্হিত ছিলেন বিকেএ মহিলা বিষয়ক সম্পাদিকা মিসেস শাহনাজ ইসলাম,তথ্য যোগাযোগ সম্পাদিকা লুবনা হুমায়ুন সুমি,বিভাগীয় কর্মকর্তা আবিদা সুলতানা,নুর মোহাম্মদ বাবলু,মাওলানা আব্দুল গফুর,মোঃআরমান শরীফ প্রমুখ।পরিশেষে মাননীয় মেয়র কে.জি স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com