শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
ইপিজেড থানার অভিযানে ৫ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী

ইপিজেড -৩৯ নং ওয়ার্ডে বিএনপির বিভিন্ন স্পটে খাবার বিতরণ অব্যাহত।

 

“করোনাভাইরাস প্রতিরোধে জন সচেতনতায়”
ইপিজেড -৩৯নং ওয়ার্ডের বিএনপির বিভিন্ন স্পটে খাবার বিতরণ অব্যাহত

প্রেস বিজ্ঞপ্তীঃ ৪ঠা এপ্রিল

সরকারী ছুটির ৭ম দিনেও “করোনাভাইরাস প্রতিরোধে জন সচেতনতায়” ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডের বিভিন্ন স্পটে” সাবেক কাউন্সিলর সরফরাজ কাদের রাসেলের উদ্যোগে নিম্ম আয়ের অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কার্যক্রম ৪ঠা এপ্রিল মনিবার পর্যন্ত অব্যাহেত রেখেছেন বলে প্রেস বার্তায় সংবাদ মাধ্যম কে জানিয়েছেন।
”করোনাভাইরাস” প্রতিরোধের কারণে ঘরবন্ধি দিন মজুর,স্বল্প-আয়ের অসহায় মানুষদের দৈনিক প্রায় ৪০০জন কে দুপুরের রান্না করা খাবার তুলেদেন সাবেক কাউন্সিলর ও ইপিজেড থানা বিএনপির সভাপতি সরফরাজ কাদের রাসেল।তারে পক্ষে ৭দিনে প্রায় সাড়ে ৩হাজার লোক কে ত্রাণ ও খাবার বিলি হয়।এই কর্মসূচিতে ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ,স্বেচ্ছাসেবকদল ও শ্রমিক দলের নেতৃবৃন্দরা ভ্যানে করে ভাসমান লোক,রিক্সা-ভ্যান চালক,ঠেলা চালক এবং অসহায়দের মাঝে এ খাবার বিতরণ শুরু করে ছিলেন ৩১মার্চ মঙ্গলবার দুপুর থেকে।
এসময় সাবেক কাউন্সিলর রাসেলের সাথে উপস্থিত ছিলেন নগর বিএনপির জলবায়ূ সম্পাদক নুরুজ্জামান. থানা বি্এনপির যুগ্ন সম্পাদক জাবেদ আনসারী,সহ-সভাপতি মোঃশাহজাহান,সহ-সম্পাদক মোঃ আলী, মিজানুর রহমান পারুল, সহ-সাংগঠনিক সম্পাদক-নুর উদ্দিন মুন্না,ওয়ার্ড বিএনপির সাঃসম্পাদক মুজিবুর রহমান, সহ-সভাপতি মীর ইফতেকার উদ্দিন,শামসুল আলম, এম.মন্জুর আলম, স্বেচ্ছাসেবকদলের মোঃইউসুপ সুমন, যুবদলের মোঃ সুমন,জালাল উদ্দিন,সাইফুর রহমান রনি,সাইফুল ইসলাম, ছাত্রদলের সোহেল,নওশাদ,ইকবাল হোসেন সুমন সহ অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
সিমেন্ট ক্রসিং মোড়, এস আলম বি.আলম রোড,নেভী হাসপাতাল গেইট মোড়,আলীশাহ মসজিদের সামনে,বন্দরটিলা বাজার মোড়,নারিকেল তলা, আকমল আলী রোড, ব্যারিস্টার কলেজ এরিয়া,নিউ মুরিং,ফকির মোঃ সড়ক, ইপিজেড মোড় সহ অলি-ঘরিতে খেটে খাওয়া মানুষ কে রান্না করা খাবার তুলে দিয়েছেন।বিতরণ কালে সাবেক কাউন্সিলর রাসেল বলেন, আমরা রাজনীতি করি সাধারণ মানুষের সেবা দেওয়ার জন্য এবং তাদের বিপদের সময় সামান্য সহায়তা করে পাশে থাকতে না পারলে কিসের রাজনীতি। তিনি সকল বৃত্তশালী ওদল কে এই সময়ে ঐক্যবদ্ধভাবে সেবাদান করে দূর্যোগ প্রতিরোধে এগিয়ে আসতে বিশেষ আহবান জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com