মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

পতেঙ্গায় ভারটেক্স কন্টেইনার ডিপোর উদ্যোগে অসহায়-দুস্থদের জন্য নিত্যপন্য সামগ্রী বিতরণ।

 

পতেঙ্গায় ভারটেক্স কন্টেইনার
ডিপোর উদ্যোগে অসহায়-দুস্থদের জন্য নিত্যপন্য সামগ্রী বিতরণ

প্রকাশের জন্য খবরঃ২রা এপ্রিল

নগরীর পতেঙ্গা মডেল থানা মারপতে ”করোনা ভাইরাস” সচেতনতায় পতেঙ্গা এলাকাবাসীর সাহার্য্যত্বে ভারটেক্স কন্টেইনার ডিপোর উদ্যোগে অসহায়-দুস্থদের জন্য নিত্যপন্য সামগ্রী বিতরণ দুই দফায় ২রা এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপি ডিপো প্রাঙ্গনে সম্পন্ন হয়।
খবর নিয়ে জানা গেছে যে,পতেঙ্গা এলাকা বেশ কয়েকটি কন্টেইনার ডিপো থাকলে কোন কোম্পানীই সামাজিক কার্যক্রমে না থাকলে ও ভারটেক্স কন্টেইনার ব্যতিক্রম কর্মসূচি নিয়ে বন্দরের আদর্শ পাড়া,পাহাড়তলী থানা এলাকায়,পতেঙ্গা মডেল থানার মাধ্যমে অসহায়-দুস্থদের জন্য নিত্যপন্য সামগ্রী বিতরণ করার বিষয়টি নিশ্চিত করেন ম্যান্টেনিজ সুপার ভাইজার মোঃ শওকত। তিনি সহ প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ নুরুল হক এই কর্মসূচি কে সার্বিক সহায়তা প্রদান করছে।
ব্যতিক্রম কর্মসূচির ব্যাপারে ভারটেক্স’র ব্যবস্থাপনা পরিচালক এম,ফাহিম ইমরান নূর সংবাদ মাধ্যম কে জানান,দেশের এই দূর্যোগকালীন মূহত্বে অসহায়-দুস্থদের সহায়তা করতে পেরে গর্ববোধ এবং এই কার্যক্রমে সর্বমহলে এগিয়ে আসলে আরো সহায়তা পেয়ে দূর্যোগ থেকে কিছুটা হলেও মনোবল ফিরে পাবে।
পতেঙ্গা মডেল থানার ওসি উৎপল বলেন, যেকোন বিপদে-দূর্যোগে শিল্প প্রতিষ্ঠান গুলো মহৎ মনে এগিয়ে আসলে সত্যিই দেশের সহযোগিতা হবে। আর ভারটেক্স গ্রুপ থেকে পাওয়া নিত্যপণ্য গুলো পতেঙ্গা এলাকার স্থায়ী বাসিন্দা ওঅভাবী-দুস্থদের বিলিবন্টন হবে।
ভারটেক্স কন্টেইনার ডিপোর তথ্যমতে শিল্প এলাকা সহ আশ-পাশের প্রায় ৩০০০(তিন হাজার)পরিবারের কাছে ঘরে ঘরে বিশেষ ব্যবস্থায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় বলে জানায়।
সংবাদ প্রেরণে—হোসেন বাবলা/ কাউসার আলম, পতেঙ্গা-চট্টগ্রাম।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com