শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

চিটাগাং উইম্যান চেম্বারে আমরি হসপিটালের উদ্যোগে স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

চিটাগাং উইম্যান চেম্বারে আমরি হসপিটালের উদ্যোগে স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ডেক্স নিউজঃ- ::২৮নভেম্বর

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহযোগিতায় আমরি হসপিটাল লিমিটেড এর উদ্যোগে বিষয়ক সেমিনার ২৭ নভেম্বর বিকাল ৪টায় উইম্যান চেম্বারের সেমিনার হলে অনুষ্ঠিত হয়।
সেমিনারে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ এবং সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমরি গ্রুপ অব হসপিটালস্ধসঢ়; এর চীফ মার্কেটিং অফিসার প্রকাশ নায়ার। সেমিনারে শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন ডিপার্টমেন্ট অব কার্ডিওলজি’র সিনিয়র কনসালটেন্ট ডা.
অরিজিৎ ঘোষ এবং ডিটার্পমেন্ট অব এ্যাবস্ধসঢ়;টেকরিক এন্ড গাইনোকোলজি বিষয়ক সিনিয়র কনসালটেন্ট ডা. সানসিলা তালুকদার শীর্ষক প্রবন্ধ নিয়ে আলোকপাত করেন এবং উপস্থিত নারী উদ্যোক্তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রযুক্তির উন্নয়নের ফলে চিকিৎসা ব্যবস্থাও বিপুল সমৃদ্ধ ও সহজ হয়েছে। এই ধরনের অনুষ্ঠান আয়োজনের ফলে সাধারণ মানুষ ও রোগীরা আধুনিক চিকিৎসা ব্যবস্থান নতুন নতুন উদ্ভাবনী সম্পর্কে জানতে পারছে। তিনি সেমিনার আয়োজনের জন্য আমরি হস্ধসঢ়;পিটাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। বিশেষ অতিথির বক্তব্যে প্রকাশ নায়ার চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্র এর সকল সদস্যদের জন্য হ্রাসকৃত হারে চিকিৎসার সুযোগের কথা উল্লেখ করে বলেন, আমরা ভারত বর্ষের বেশ কয়েকটি রাজ্যে আমাদের স্বাস্থ্যসেবা কার্যকৃম পরিচলনা করে থাকি। আপনারা আমরি হসপিটাল এর যে কোন শাখা থেকে যে কোন স্বাস্থ্যসেবা গ্রহন করতে পারবেন।
নারীর স্বাস্থ্যসচেতনতার কথা উল্লেখ করে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও এফবিসিসিআই এর পরিচালক ডা. মুনাল মাহবুব বলেন, নারীরা সংসার-সমাজ ও দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তাঁদের সুস্বাস্থ্য ও স্বাস্থ্য বিষয়ক তথ্য জানা থাকা অত্যন্ত জুরুরী। অনুষ্ঠান শেষে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালকবৃন্দের জন্য আমরি হস্ধসঢ়;পিটাল এর পক্ষ থেকে প্রিভিলেজ কাড প্রদান করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com