সোমবার, ১৫ Jul ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

চট্টগ্রামে ত্রিভুজ প্রেমের বলি রাকিবুল ইসলাম রিকাত।

চট্টগ্রামে ত্রিভুজ প্রেমের বলি কিশোর গ্যাংয়ের সদস্য রাকিবুল ইসলাম রিকাত।

ডেক্স নিউজঃ-

চট্টগ্রামে ত্রিভুজ প্রেমের বলি কিশোর গ্যাংয়ের সদস্য রাকিবুল ইসলাম রিকাত। এক কিশোরীর সঙ্গে প্রেম নিয়ে দুই তরুণের মধ্যে বিরোধের সৃষ্টি। আর বিরোধের সূত্রে ধরে নগরির বাকলিয়া থানার ঘাটকূল এলাকায় সোমবার ছুরিকাঘাতে  রিকাত খুন হয়।

এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হচ্ছে- গোলাম কাদের প্রকাশ হৃদয় ও মো. সাকিব। নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ডিসি (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিসি (দক্ষিণ) মো. মোস্তাফিজুর রহমান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এডিসি (দক্ষিণ) নোবেল চাকমা ও বাকলিয়া থানার ওসি আবদুর রহিমসহ অন্য কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে বলা হয়, খুনের শিকার রাকিব, হৃদয় ও সাকিব উভয়ই বন্ধু। এলাকায় তারা কিশোর গ্যাংয়ের সদস্য হিসেবে পরিচিত। গ্রেফতার সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। সেই কিশোরীর সঙ্গে নতুনভাবে প্রেমের সম্পর্ক তৈরি করে রাকিব। প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে নানা বিষয়ে স্ট্যাটাস দেয় রাকিব।

এতে ক্ষুব্ধ হন সাকিব ও হৃদয়। ফেসবুক স্ট্যাটাসের সূত্র সোমবার বিকালে বাকলিয়া থানার ঘাটকূল এলাকায় রাকিবকে  ডেকে নিয়ে যায় হৃদয় ও সাকিব। সেখানে যাওয়ার সঙ্গে সঙ্গে পূর্বপরিকল্পনা অনুযায়ী রাকিবকে পিঠে ও পেটে ছুরিকাঘাত করে খুন করে তারা।

সাকিবের তথ্যের ভিত্তিতে চন্দনাইশ থানা এলাকা থেকে রাকিবকে খুনে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে চাঁন্দগাও থানায় মাদকের মামলা রয়েছে। তাদেরকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com