সোমবার, ১৫ Jul ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

খাতুনগঞ্জের লেবার সর্দার মাসুদ এর নৃশংস হত্যাকান্ডের মূল হোতা সহ গ্রেফতার -২

 

খাতুনগঞ্জের লেবার সর্দার মাসুদ এর নৃশংস হত্যাকান্ডের মূল হোতা সহ ২ জন গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার

গত ১৭/১০/২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ০৭.২০ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন খাতুনগঞ্জস্থ চাঁন মিয়া লেইন সামির ট্রেডিং নামক প্রতিষ্ঠানের সামনে আসামী রাসেল মিয়া, সাদ্দাম, সোহাগ সহ অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী বেআইনী জনতাবদ্ধে লেবার মাঝি মোঃ মাসুদকে এলোপাতাড়ী কিল, ঘুষি মারতে মারতে এবং ধারালো ছোরা দিয়ে হত্যার উদ্দেশ্যে লেবার মাঝি মোঃ মাসুদ এর বুকে ও পেটে এলোপাতাড়ী ঘাই মেরে গুরুতর রক্তাক্ত কাটা জখম করে। উক্ত ঘটনায় লেবার মাঝি মোঃ মাসুদ এর ছেলে মোঃ বাবুল বাদী হয়ে এজাহার দায়ের করলে কোতোয়ালী থানার মামলা নং-২১(১০)২২, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩২৬/৫০৬ দঃবিঃ রুজু হয়। ভিকটিম মাসুদ মাঝি ইং ১৯-১০২০২২ সকাল ০৮:৪৫ ঘ: চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

মামলাটি রুজু হওয়ার পর কোতোয়ালী থানার অফিসার নিয়ে একাধিক চৌকস টিম গঠন করা হয়। তারা আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও তথ্য প্রযুক্তির সাহায্যে আসামীদের শনাক্ত পূর্বক চট্টগ্রাম এর বাকলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে দ্রুত সময়ের মধ্যে নৃশংস হত্যাকান্ডে জড়িত আসামী ১) মোঃ সোহাগ (২২)’কে ইং ২০/১০/২০২২ তারিখ দুপুর ১টা ৩০ মিঃ বাকলিয়া থানাধীন মোজাহের কলোনী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পূর্বক তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ও তার দেওয়া তথ্য মোতাবেক উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে পুলিশ পরিদর্শক (অপাঃ) রুবেল হাওলাদার, এসআই/মোঃ মোমিনুল হাসান এবং মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/মৃণাল কান্তি মজুমদার সঙ্গীয় অফিসার ফোর্সদের নিয়ে কুমিল্লা জেলার বাঙ্গরাবাজার, ব্রাম্মনবাড়ীয়া জেলার নবীনগর, ঢাকা, নারায়ণগঞ্জ, রুপগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ইং ২১/১০/২২ তারিখ রাত ০২ঃ৩০ ঘটিকায় ব্রাম্মণবাড়ীয়া জেলার নবীনগর থানাধীন কাশিপুর এলাকা থেকে নৃশংস হত্যাকান্ডে জড়িত অপর আসামী ২) মোঃ সাইদুল হোসেন(২২), ‘কে গ্রেফতার করে। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তাদের সহযোগী পলাতক আসামী ৩) রাসেল মিয়া (২২), এর সাথে অত্র মামলার ভিকটিম মোঃ মাসুদ (৪০) এর ইং ১৭/১০/২০২২ তারিখ সকাল অনুমান ১০.০০ ঘটিকা হইতে ১০.৩০ ঘটিকার মধ্যে যেকোন সময় কোতোয়ালী থানাধীন খাতুনগঞ্জস্থ চাঁন মিয়া লেইন সামির ট্রেডিং নামক প্রতিষ্ঠানের সামনে রাস্তার উপর পিকআপ ঢোকার বিষয় নিয়ে কথা কাটিকাটি হয়। আসামী রাসেল মিয়া তাৎক্ষনিক ঘটনাস্থল হতে চলে গেলেও উক্ত ঘটনায় সে ক্ষিপ্ত হয়ে পুনরায় ইং ১৭/১০/২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ০৭.২০ ঘটিকার সময় খাতুনগঞ্জস্থ চাঁন মিয়া লেইন সামির ট্রেডিং নামক প্রতিষ্ঠানের সামনে তার সহযোগী আসামীদেরকে নিয়ে এসে লেবার মাঝি মোঃ মাসুদ কে জাপটে ধরে মারধর করতে থাকে। উক্ত সময়ে লেবার মাঝি তার কাছে থাকা মালামাল লোড আনলোডের হুক দিয়ে আসামীদেরকে আঘাত করার চেষ্টা করে এবং নিজেকে বাচাঁনোর চেষ্টা করে। একপর্যায়ে ধৃত আসামী মোঃ সাইদুল হোসেন তার পকেট থেকে টিপ ছোরা বের করে ভিকটিমকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাত করে তারা নিজেদের আত্মগোপন করার জন্য বিভিন্ন স্থানে পালিয়ে যায়।
মামলার ঘটনার সাথে সম্পৃক্ত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। ধৃত আসামী মোঃ সাইদুল ইসলাম এর দেয়া তথ্য ও শনাক্ত মোতাবেক ইং ২১/১০/২২ তারিখ ভোর ০৪ঃ৫০ ঘটিকায় হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাটি বাকলিয়া থানাধীন হাজী আমিনুর রহমান সড়কস্থ হিফস এগ্রো ফুড ইন্ডাস্ট্রিজ এর দক্ষিণ পার্শ্বে খালি জায়গা হইতে উদ্ধার করা হয়। ধৃত আসামিদ্বয়কে পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের নাম ঠিকানাঃ
মোঃ সোহাগ (২২), পিতা-মোঃ জসিম, মাতা-শাহানাজ বেগম, বর্তমানে-মোজাহের কলোনী, আমিন হাজী রোড, আকবর এর ভাড়াটিয়া, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম।

মোঃ সাইদুল হোসেন(২২),পিতা-মোঃ আলী হোসেন, মাতা-বিলকিছ বেগম, সাং-তক্তারপুল, বিসমিল্লাহ কলোনী, তজুম আলীর বাড়ী, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম। বর্তমানে-মোজাহের কলোনী, আমিন হাজী রোড, নাসুর ভাড়াটিয়া, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com