শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

পতেঙ্গা মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা।

 

পতেঙ্গা মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা।

ডেক্স নিউজঃ- সিএমপি মিডিয়া

বাদী তারিকুল ইসলাম(৩২) ও তার সঙ্গীয় এয়ারপোর্ট ও এয়ারফ্রেইট ইউনিট, শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দর, কাস্টম হাউস, চট্টগ্রাম গত ২৯/০৫/২০২২ খ্রিঃ তারিখ সকাল ১০.২০ ঘটিকায় জেদ্দা, সৌদি আরব থেকে চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর Flight No: BG-136 যোগে আগত যাত্রী শফি আলম (৫৯) এর সাথে থাকা ব্যাগেজ স্ক্যানিংকালে উক্ত ব্যাগেজের ভিতরে বিদ্যমান চার্জার লাইট, টর্চলাইট ও ইস্ত্রি মেশিনের মধ্যে কালো বর্ণের সন্দেহজনক বস্তুর অস্তিত্ব পরিলক্ষিত করেন। কাস্টম কর্তৃপক্ষ অধিকতর নিশ্চিত হওয়ার লক্ষ্যে বর্ণিত যাত্রী শফি আলমের সম্মুখে তাহার ব্যাগেজটি পর্যায়ক্রমে আরও ০২ (দুই) বার স্ক্যানিং করেন এবং উক্ত বস্তু গুলোর ভিতরে স্বর্ণের বারের ইমেজ পরিলক্ষিত হলে উক্ত চার্জার লাইট, টর্চলাইট ও ইস্ত্রি মেশিনটি স্ত্রু ড্রাইভার, হাতুড়ি ও চাকুর সাহায্যে খুলে গত ২৯/০৫/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১২:২০ ঘটিকার সময় উক্ত চার্জার লাইট, টর্চলাইট ও ইস্ত্রি মেশিনটির ভিতরে সুকৌশলে লুকায়িত অবস্থায় ২৮(আঠাশ) পিস স্বর্ণবার, ৯৮ (আটানব্বই) গ্রাম স্বর্ণলংকার মূল্য অনুমান সর্বমোট- ২,৩০,০০,০০০/- (দুই কোটি ত্রিশ লক্ষ) টাকা, উক্ত যাত্রী তথা আসামীর সাথে থাকা ০২ টি মোবাইল ফোন, উক্ত যাত্রী তথা আসামীর পাসপোর্ট নম্বর- EF0344070, এবং চার্জার লাইট (সম্পূর্ন খোলা ও ভাঙ্গা) টর্চলাইট ( খোলা ও ভাঙ্গা) ও ইস্ত্রি মেশিন (সম্পূর্ন খোলা ও ভাঙ্গা) উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দতালিকা মূলে জব্দ করেন। কাস্টমস কর্তৃপক্ষের জিজ্ঞাসাবাদে উক্ত যাত্রী তথা আসামী তাহার সাথে থাকা অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে আনা স্বর্ণবারসমূহ ও স্বর্ণলংকার তাহার নিজের বলিয়া স্বীকার করে। প্রাথমিক তদন্তে উক্ত আসামীর মামলার ঘটনার সহিত জড়িত থাকার তথ্য প্রমান পাওয়া যাইতেছে। ইহা ছাড়াও আসামী কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে যাহা যাছাই বাছাই করা হইতেছে। আসামী অত্যন্ত সুচতুর, কৌশলে চার্জার লাইট, টর্চ লাইট ও ইস্ত্রি মেশিনের অভ্যন্তরে লুকাইয়া শুল্ক কর ফাঁকি দিয়া চোরাচালানের মাধ্যমে উদ্ধারকৃত স্বর্ণবার সমূহ ও স্বর্ণলংকার বাংলাদেশের অভ্যন্তরে পাচার করার চেষ্টা করে মর্মে বাদীর এজাহারের ভিত্তিতে মামলা রুজু হয়।

২৮(আঠাশ) পিস স্বর্ণবার, সর্বমোট ওজন ৩,২৪৮ গ্রাম,৯৮ (আটানব্বই) গ্রাম স্বর্ণালংকার, মূল্য অনুমান সর্বমোট ২,৩০,০০,০০০/-(দুই কোটি ত্রিশ লক্ষ) টাকা, খ) ০২টি মোবাইল ফোন(ব্যবহৃত), গ) আটক যাত্রীর পাসপোর্ট নম্বর-EF0344070, ঘ) চার্জার লাইট(সম্পূর্ণ খোলা ও ভাঙ্গা), টর্চলাইট (খোলা ও ভাঙ্গা) ও ইস্ত্রি মেশিন(সম্পূর্ণ খোলা ও ভাঙ্গা)।

শফি আলম(৫৯), পিতা-মৃত সৈয়দ আহমেদ, মাতা-মৃত হাজেরা খাতুন ,স্থায়ী: গ্রাম- ভোমারিয়া ঘোনা, ঈদগাও ইউপি (ওয়ার্ড নং-০৯, পাসপোর্ট নম্বর-EF0344070) , উপজেলা/থানা- কক্সবাজার সদর, জেলা -কক্সবাজার, বাংলাদেশ।

অভিযুক্তদের বিরুদ্ধে সিএমপি পতেঙ্গা মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে, মামলা নং-২৬, তারিখ- ২৯/০৫/২০২২ ইং ধারা-২৫ B এর ১ (B)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com