শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

সিএমপির ওসি মহসীনের খুলনাতে বদলি।

 

সিএমপির ওসি মহসীনের খুলনাতে বদলি।

মোঃ শাহরিয়ার রিপন ঃঃ-

মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত সিএমপির ওসি মোহাম্মদ মহসীনকে সিএমপির ডবলমুরিং থানা থেকে খুলনা রেঞ্জে বদলি করা হয়েছে। এর মধ্য দিয়ে প্রায় এক দশক সিএমপির রাজত্ব শেষ হয়ে গেল ওসি মহসীনের।

বুধবার পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ড. মঈনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে তাকে এ বদলি করা হয়। তাকে আগামী ২৫ আগস্টের মধ্যে সিএমপি ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে ওই আদেশে।

এরআগে চলতি বছরের জানুয়ারিতে চসিক নির্বাচনের আগে কোতোয়ালী থেকে ডবলমুরিং থানার ওসি হিসেবে যোগ দেন মহসীন।

তার চালু করা ‘হ্যালো ওসি’ কার্যক্রম পুরো সিএমপি জুড়ে পরিচালিত হয়ে ছড়িয়ে পড়েছে সারা দেশে। এছাড়া মানবিক পুলিশ অফিসার হিসেবে ওসি মহসীনের সুনাম রয়েছে দেশজুড়ে। তিনি করোনাকালে খাদ্য, ওষুধ, রোগী পরিবহন সহ নানা জনবান্ধব কাজ করে তার থানা এলাকার অসহায় বাসিন্দাদের পাশে দাঁড়িয়ে মানুষের নজরে এসেছেন।

ওসি মহসীন চট্টগ্রামের বাকলিয়া, বায়েজিদ, কোতোয়ালী ও ডবলমুরিংয়ের অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তারও আগে থেকে তিনি এসআই পদে সিএমপির ডিবিসহ নানা থানায় কাজ করেছেন। সাহিসকতা ও সেবামূলক কাজের জন্য মহসীন দুবার পিপিএম, একবার আইজিপি ব্যাচ ও পুলিশ উইমেন অ্যাওয়ার্ড পান।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com