শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

সল্টগোলা রেল ক্রসিং কোরবানির পশুর হাট উদ্বোধনে সিটি মেয়ের রেজাউল করিম।

 

চট্টগ্রাম সল্টগোলা রেল ক্রসিং কোরবানির পশুর হাট উদ্বোধনে সিটি মেয়ের রেজাউল করিম সরকারি স্বাস্থ্য বিধি মেনে এবং পরিবেশ সম্নত উপায়ে এবারের পশু বিক্রির উদ্যোগ।

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম থেকে

আসন্ন পবিত্র কোরবানী উপলক্ষে বন্দর নগরীর ঐতিহ্যবাহী সল্টগোলা রেল ক্রসিং-ঈশান মিস্ত্রির কোরবানী পশুর হাট উদ্বোধন করলেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী। ১৪জুলাই বুধবার বিকেলে ফিতা কেটে ও পরিদর্শণ করে ঐতিহ্যবাহী পশুর হাটের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, সরকারী স্বাস্থ্য বিধি মেনে এবং পরিবেশ সম্মত উপায়ে এবারের পশু বিক্রির উদ্যোগ অত্যন্ত সাবলীল হবে। তিনি আরো বলেন, সরকারের প্রধান মন্ত্রী অত্যন্ত ধর্মভীরু, আর যে দেশের রাজা অবশ্যই সৎ ও পরিচ্ছন্ন হন ,সেই দেশে কখনোই গজব নাজিল হয় না। বর্তমান প্রধানমন্ত্রী সব দিকেই সু-নজর রাখেন বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

হাটে আগত ক্রেতা-বিক্রিতাদের মাস্ক পরিদান সহ স্বাস্থ্য বিধিমেনে এবং বয়স্ক-শিশুদের ও দলবদ্ধ ভাবে হাটে না আসার অনুরোধ জানান। সিটি মেয়র অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

সল্টগোলা রেল ক্রসিং-ঈশান মিস্ত্রির কোরবানী পশুর হাট ইজারাদার আবু সালেহ মোঃ জুয়েলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন,৩৯নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ চৌধুরী, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মান্নান,৩৭নং ওয়ার্ড হাজী মোঃ মোরশেদ আলী। এসময় হাট ইজারাদার অপর সহযোগি মোঃফজলু সরকার, সালাউদ্দিন ফরহাদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

হাটইজারাদার গণ সর্বময় হাটের পরিবেশ বজায় রাখবেন বলে উপস্থিত জনতার সামনে ঘোষনা দেন।এছাড়া দূর-দূরান্ত এলাকা থেকে আগত বিক্রিতাদের কষ্টের কথা চিন্তা করে যাতায়াত সহজ করার জন্য মেয়র মহোদয় কে অনুরোধ জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com