শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

এমবি টিভি‘র কুমিল্লা জেলা প্রতিনিধি’র সহধর্মিনীকে শ্লীতাহানি ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যা চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন।

 

এমবি টিভি‘র কুমিল্লা জেলা প্রতিনিধি’র সহধর্মিনীকে শ্লীতাহানি ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যা চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ আমিনুর রহমান

এমবি টিভি’র কুমিল্লা জেলা প্রতিনিধি গণমাধ্যম কর্মী আবু নাসের খাঁনের সহধর্মিনী চৌধুরী মোরসেলিনা আখতারকে শ্লীতাহানি ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার চেষ্ঠা করা হয়েছে বলে অভিযোগ করেন ।

গতকাল মঙ্গলবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন সাংবাদিক আবু নাসের খাঁনের স্ত্রী চৌধুরী মোরসেলিনা আখতার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত কয়েকদিন আগে বিরামপুরে বাবার বাড়িতে দুই সন্তানসহ বেড়াতে আসি এবং ২১ তারিখ আমার পালিত ভাই মো: সাইদুর রহমানের বাড়িতে বেড়াতে যায়। সেই সময় ভাইয়ের বাড়ী থেকে নিজ বাড়িতে ফেরার সময় সন্ত্রাসী ও ভুমিদস্যু মো: শাহিনসহ তার সঙ্গীরা আসামি আরঙ্গজেব চৌ: (বাদশা) র বাড়ির সামনে পিস্তল, চাপাতি, ছোরাসহ বিভিন্ন অস্ত্রেসজ্জিত হয়ে আমাদের বহনকারী অটোর গতি রোধ করে।

এক পর্যায়ে সন্ত্রাসী শাহিন অটোতেই আমার বুকে পিস্তল ঠেকিয়ে আমার ৫ম শ্রেনী পড়ুয়া মেয়ের সামনে গুলি করে হত্যার হুমকি দিতে থাকে এসময় অন্যরা এলোপাতারী ছোরা, লাঠি ও লোহার রড দিয়ে অটো বাইকটি ভাংচুর করে এবং নগদ অর্থ জোরপূর্বক কেড়ে নেয়। আমার আত্নচিতকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রীরা আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

তিনি আরো অভিযোগ করে বলেন বিষয়টি নিয়ে আমি বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ও তদন্ত কর্মকর্তা মতিয়ার সাহেকে অভিযোগ করলে তারা দু জনেই
মামলাটি আদালতে নথি ভুক্তি করার পরামর্শ দেন।

পরবর্তীতে চৌধুরী মোরসেলিনা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট আমলী আদালত (৭) দিনাজপুরে ৫ জনের নাম উল্লেখসহ মামলা দায়ের করেছে যার নং ৯৩/২১ সি আর।

সংবাদ সম্মেলনে চৌধুরী মোরসেলিনা আগ্নেয়াস্ত্রধারী সন্ত্রাসী মো: শাহিনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেও কোনো ফল না পাওয়ায় চরম হতাশা প্রকাশ করেণ। তিনি সংশ্লীষ্ট প্রশাসনের কাছে সন্ত্রাসী শাহিন এবং বিরানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ও ওসি তদন্ত মতিয়ার রহমান বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রশাসনিক কঠোর শাস্তির দাবী করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিশু সন্তানসহ সাংবাদিক আবু নাসের খাঁন।

এমবি টিভি পরিবার কুমিল্লা জেলা প্রতিনিধি সাংবাদিক আবু নাসের খাঁন। মোরসেলিনা আখতারকে শ্লীতাহানি ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার চেষ্ঠা ঘঠনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে। সেই সাথে দোষীদের আইনের আওয়াতায় এনে কঠোর শাস্তির দাবী জানাচ্ছে এমবি টিভি পরিবার ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com