শুক্রবার, ১৯ Jul ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
ইপিজেড থানার অভিযানে ৫ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী

”বঙ্গবন্ধু কে জানো-দেশ কে জানো”

”বঙ্গবন্ধু কে জানো-দেশ কে জানো”
স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপনে
দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন
প্রেস বিজ্ঞপ্তীর খবরঃ২৬মার্চ
নগরীর ইপিজেড-৩৯নং দক্ষিণহালিশহর ওয়ার্ডে তালতলাস্থ দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতার ৫০বছর পূর্তি ও সূবর্ণ জয়ন্তী উদযাপনে স্কুলের শহীদ মিনারে জাতীয় সংগীতের মাধ্যমে শহীদের স্মরণে শ্রদ্ধা নিবেদন আলোচনা সভা,দোয়া মাহফিল ও মুজিব কর্ণারের উদ্বোধন সহ নানা কর্মসূচির পালন করে । অনুষ্ঠানের সভাপতি,স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃইসমাইল এর সভাপতিত্বে এডহক কমিটির সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি হাজী মোঃসাহাব উদ্দিন ফিতা কেটে মুজিব কর্ণারের উদ্বোধন করেন। এসময় সদস্য ও অনুষ্ঠানের বিশেষ অতিথি মোঃ নুরুল বশর, সদস্যওসিনিয়র শিক্ষক ফজল করিম,মাওঃ মোখতার আহম্মদ,শিক্ষক গোলাম মহিউদ্দিন।
সহকারী শিক্ষক শিবির রন্জন ঘোষাল সরকারের সঞ্চালনায়ে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন শিক্ষক মোঃ মান গনি, মোঃ ইয়াকুব আলী,মুনিরুল আনোয়ার, শিক্ষীকা আনোয়ারা বেগম,হোমায় আরা বেগম,মোঃ ইলিয়াছ আলী,সুভাশীষ নন্দী সহ অন্যান্য শিক্ষক/শিক্ষীকা ,অভিভাবক প্রতিনিধিরা স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত কর্মসূচিতে অংশ গ্রহন করেন।
আলোচনা সভার পূর্বে অতিথিরা স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে মুজিব কর্ণার উদ্বোধন করেন। পরে দোয়া-মাহফিল মুনাজা করা হয়। এসময় বক্তারা বলেন, ভবিষ্যত প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবান আদর্শ ,শৈশব-কৈশোর,সমাজ-রাজনীতি এবং দেশ পরিচালনা তথা মুক্তিযোদ্ধের স্মৃতিগাঁথা দেশগঠন সম্পর্কে স্বচ্ছভাবে জানানোর জন্য আজকের মুজিব কর্ণার অত্যন্ত যুগপোগি পদক্ষেপ বলে জানিয়েছেন।এছাড়া স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে সন্ধ্যা থেকে পুরো স্কুল এলাকাকে আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে।
পরে অতিথিরা মুজিব কর্ণারটি পরিদর্শণ করেন।
ছবি সহ সংবাদ প্রেরক–সহকারী শিক্ষক শিবির রন্জন ঘোষাল সরকার,চট্টগ্রাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com