শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

”বঙ্গবন্ধু কে জানো-দেশ কে জানো”

”বঙ্গবন্ধু কে জানো-দেশ কে জানো”
স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপনে
দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন
প্রেস বিজ্ঞপ্তীর খবরঃ২৬মার্চ
নগরীর ইপিজেড-৩৯নং দক্ষিণহালিশহর ওয়ার্ডে তালতলাস্থ দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতার ৫০বছর পূর্তি ও সূবর্ণ জয়ন্তী উদযাপনে স্কুলের শহীদ মিনারে জাতীয় সংগীতের মাধ্যমে শহীদের স্মরণে শ্রদ্ধা নিবেদন আলোচনা সভা,দোয়া মাহফিল ও মুজিব কর্ণারের উদ্বোধন সহ নানা কর্মসূচির পালন করে । অনুষ্ঠানের সভাপতি,স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃইসমাইল এর সভাপতিত্বে এডহক কমিটির সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি হাজী মোঃসাহাব উদ্দিন ফিতা কেটে মুজিব কর্ণারের উদ্বোধন করেন। এসময় সদস্য ও অনুষ্ঠানের বিশেষ অতিথি মোঃ নুরুল বশর, সদস্যওসিনিয়র শিক্ষক ফজল করিম,মাওঃ মোখতার আহম্মদ,শিক্ষক গোলাম মহিউদ্দিন।
সহকারী শিক্ষক শিবির রন্জন ঘোষাল সরকারের সঞ্চালনায়ে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন শিক্ষক মোঃ মান গনি, মোঃ ইয়াকুব আলী,মুনিরুল আনোয়ার, শিক্ষীকা আনোয়ারা বেগম,হোমায় আরা বেগম,মোঃ ইলিয়াছ আলী,সুভাশীষ নন্দী সহ অন্যান্য শিক্ষক/শিক্ষীকা ,অভিভাবক প্রতিনিধিরা স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত কর্মসূচিতে অংশ গ্রহন করেন।
আলোচনা সভার পূর্বে অতিথিরা স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে মুজিব কর্ণার উদ্বোধন করেন। পরে দোয়া-মাহফিল মুনাজা করা হয়। এসময় বক্তারা বলেন, ভবিষ্যত প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবান আদর্শ ,শৈশব-কৈশোর,সমাজ-রাজনীতি এবং দেশ পরিচালনা তথা মুক্তিযোদ্ধের স্মৃতিগাঁথা দেশগঠন সম্পর্কে স্বচ্ছভাবে জানানোর জন্য আজকের মুজিব কর্ণার অত্যন্ত যুগপোগি পদক্ষেপ বলে জানিয়েছেন।এছাড়া স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে সন্ধ্যা থেকে পুরো স্কুল এলাকাকে আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে।
পরে অতিথিরা মুজিব কর্ণারটি পরিদর্শণ করেন।
ছবি সহ সংবাদ প্রেরক–সহকারী শিক্ষক শিবির রন্জন ঘোষাল সরকার,চট্টগ্রাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com