শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
ইপিজেড থানার অভিযানে ৫ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী

“বঙ্গবন্ধুর ভাষণটি বাঙ্গালীর ঐতিহাসিক দলিল” ইপিজেড থানার আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে অনুষ্ঠান।

 

“বঙ্গবন্ধুর ভাষণটি বাঙ্গালীর ঐতিহাসিক দলিল”
ইপিজেড থানার আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে অনুষ্ঠান

 

নিজস্ব প্রতিবেদকঃ৭মার্চ

বন্দর নগরী ইপিজেড থানাধীন রেইনবো কমিউনিটি সেন্টারে বিকেল ৩ টায় বন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অলক বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আলীশাহ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো: রোকন উদ্দিন। কর্মসূচিতে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ঢাকা থেকে সরাসরি প্রধানমন্ত্রীর ভাষণ প্রচার, কেক কাটা ও ঐতিহাসিক ৭ ই মার্চের আলোকচিত্র প্রদর্শনী এবং মিষ্টি বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা হাজী এনামুল হক চৌধুরী।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,মুক্তিযুদ্ধার সঠিক ইতিহাস প্রজন্ম জাতিকে স্বচছভাবে জানাতে হবে,আর আধুনিক ডিজিটাল বাংলার রুপকার শেখ হাসিনার হাত ধরে আজকের বাংলাদেশ উন্নয়নশীল ও স্বনির্ভর বাংলাদেশ হিসেবে এগিয়ে যাচ্ছে।


আসুন এই স্বাধীন বাংলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্থবায়নে সবাই ঐক্যবদ্ধ হই। অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন চট্টগ্রাম কলেজের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবদুস সালাম । তিনি তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু ৭ ই মার্চের ঐতিহাসিক ভাষণ বিশ্বে আজ সসম্প্রচারিত হচ্ছে যা শ্রেষ্ঠ ভাষণে পরিনত হয়, এর পূর্বে এমন ভাষণ কেউ দিতে পারেনি, এ ঐতিহাসিক ভাষণ বাংলাদেশের সাধারণ জনগণের মন কেড়ে নিয়েছে, জনগণ স্বাধীকার আন্দলনে ঝাপিয়ে পড়েছে, নতুন বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে, প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন বলেই আজ আমরা স্বল্প উন্নত থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছি। স্বাগত বক্তব্য রাখেন ইপিজেড থানা অফিসার ইনচার্জ উৎপল বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বেপজার মহা- ব্যবস্থাপক মহিউদ্দিন বিন মেছবাহ। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন।


থানা সেকেন্ড অফিসার (এস আই) সাজেদুল ইসলাম (সাজেদ কামাল) এর সসঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর জিয়াউল হক সুমন, তিনি বলেন,৭ ই মার্চের ঐতিহাসিক ভাষণ টি বর্তমান প্রজন্মের ছাত্র – ছাত্রীর মাধ্যমে দেশব্যাপী চর্চা ও গবেষণায় মননিবেশ করার অনুরোধ জানান। সরকারের ডিজিটাল প্রযুক্তির উদ্ভাবক ও তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর বক্তব্য পড়ে শুনান ইপিজেড থানা এস আই (নি:) চৈতী দাশ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ওয়ার্ড আওয়ামী লীগের সাঃ সম্পাদক আকবর হোসেন কবি, আঃলীগ নেতা নুরুল বশর, মোঃইউসুপ মেম্বার,হাজী এম.এ রউফ, ডাঃআনোয়ার হোসেন,বিট পুলিশিং কমিটির হাজী মোঃ নাছির উদ্দিন,মোঃআনোয়ার হোসেন , আব্দুল কাদের ,মোঃহাছি মিয়া, নারী নেত্রী নাসিমা আক্তার সহ এলাকার রাজনৈতিক -সামাজিক ও কমিউনিটির বিট পুলিশিং কমিটির সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।
ছবি সহ খবর প্রেরণ—বাবলা,চট্টগ্রাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com