সোমবার, ১৫ Jul ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

” শেষ দিনে নৌকা-লাটিমের জমজমাট প্রচারণা উৎসব“

” শেষ দিনে নৌকা-লাটিমের জমজমাট প্রচারণা উৎসব“
৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সুমনের শেষ গণসংযোগ

হোসেন বাবলাঃ২৫জানুয়ারী

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী (নৌকা মার্কা ) এবং ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হাজী জিয়াউল হক সুমন’ এর সমর্থনে শেষ গণসংযোগ ও পথসভা সম্পন্ন হয়।
২৫জানুয়ারী সোমবার বিকেল সল্টগোলা ক্রসিং থেকে হাজার হাজার সর্বস্তরের জনসাধারণ কে নিয়ে নির্বাচনী প্রচারণা- গণমিছিল সহকারে ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভার নেতৃত্ব দেন কাউন্সিলর প্রার্থী জিয়াউল হক সুমন।
এসময় নৌকা -লাটিম মার্কা ও গ্লাস মার্কায় ভোট চেয়ে উৎসব মূখর পরিবেশে শেষ প্রচার-প্রচারণায় জনগণ কে আবারো উন্নয়নের সুযোগ দানে তার লাটিম কে ভোটিদানের অনুরোধ জানান। ওয়ার্ডের সল্টগোলা ক্রসিং থেকে শুরু করে বন্দরটিলা হয়ে সিমেন্ট ক্রসিং ঘুরে প্রধান নির্বাচনী কার্যালয় এসে সমাপ্ত করেন নিয়মিত গণসংযোগ কার্যক্রম।
কর্মসূচিতে থানা কমিটির আহবায়ক হাজী হারুন উর রশিদ,যুগ্ন আহবায়ক বীর মুক্তিযুদ্ধা এম,এ ,তাহের, ওয়ার্ড আঃলীগের সুলতান নাছির উদ্দিন, আকবর হোসেন কবি,ব্যারিস্টার শওগাতুল আনোয়ার,সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম,আঃলীগ নেতা সেলিম আফজাল, লোকমান হাকিম, মোঃ ফরিদ উদ্দিন বাবর,মোঃ কামাল উদ্দিন, মোঃ ইলিয়াছ, মোঃ হারুন উর রশিদ,হাজী শাহাবুদ্দিন,মোঃ জাবের হোসেন, মোঃ সালাউদ্দিন,হাজী আঃরউফ, ডাঃ আনোয়ার হোসেন,হাজী আক্কাস সও, ওয়াসিম আক্রাম, নেছার মিয়া আজিজ, হাজী ফরিদুল আলম,মামুনুজ্জামান মামুন, চন্দ্রাশীষ ভট্টাচার্য্য আশীষ, যুবলীগের সেলিম রেজা, জামাল উদ্দিন, মোঃহারুন,মনির হোসেন, জাহাঙ্গীর আলম, দিদারুল আলম, জামাল হোসেন, মিন্টু, ইব্রাহিম খলিল বাদশা,ছাত্রলীগের জাহিদ হোসেন খোকন, ইকবাল হোসেন নয়ন,শাহাদাত হোসেন বুলু,দীপু,সায়েম,জিসান,রুবেল,ইমন,নয়ন,মহিলা নেত্রী শারমিন সুলতানা,কামরুন্নাহার বেবী,কায়বুন্নেছা,নাছিমা আক্তার, রুমানা আক্তার,রোখছানা বেগম,শ্রমিকলীগের জাহিদ হোসেন, আলী ওসমান সহ অসংখ্য নেতা-কর্মী,সমর্থক এবং সর্বস্তরের জনসাধারণ গণমিছিলে অংশ নেন।
রাত্রে জরুরী কার্যসূচি নিয়ে কাউন্সিলর সমুন নৌকা ও লাটিমের সমন্বয়কারীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হোন।
ছবি সহ খবর—হোসেন বাবলা,০১৯৭৯-৩৪৫৬১৫,চট্টগ্রাম্ ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com