সোমবার, ১৫ Jul ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর একক স্পন্সর হলেন এস. আলম গ্রুপ।

 

মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর
একক স্পন্সর হলেন এস. আলম গ্রুপ

মোঃ আব্দুল্লাহ চট্টগ্রাম থেকে ঃঃ-

চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশন কর্তৃক আয়োজিত চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম ও বান্দরবান জেলা স্টেডিয়ামে আগামী ২৮ নভেম্বর হতে অনুষ্ঠিতব্য মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর উদ্বোধন উপলে চট্টগ্রাম বিভাগের ১১টি জেলা প্রতিনিধির সাথে এক মতবিনিময় সভা ও একক স্পন্সর স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপ কর্তৃক চেক হস্তান্তর অনুষ্ঠান গত ১৫ নভেম্বর সন্ধ্যায় নগরীর ১টি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জাতীয় সংসদের হুইপ, চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি, শেখ কামাল আন্তর্জাতিক কাব কাপ ফুটবল টুর্নামেন্টের সফল আয়োজক আলহাজ্ব শামসুল হক চৌধুরী এমপি। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস আলম গ্রুপের চেয়ারম্যান মহোদয়ের পি. এস আকিজ উদ্দীন, এস আলম গ্রুপের ম্যানেজার (প্রশাসন) ও কুসুমপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.এম. হোসাইন রানা, কাব কর্মকর্তা ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য উক্ত টুর্ণামেন্টে দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান একক স্পন্সর হিসেবে গতকাল ৫০ ল টাকার চেক হস্তান্তর করেন। সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু, ১৫ আগষ্টে নিহত সকল শহীদ, জাতীয় চারনেতা, সকল শহীদ মুক্তিযোদ্ধা, করোনা মহামারিতে প্রয়াত সকল জাতীয় নেতৃবৃন্দ ও ক্রীড়া সংগঠকদের আতœার মাগফেরাত কামনা করে নিরবতা ও দোয়া কামনা করা হয়। সভায় হুইপ আলহাজ্ব শামস্লু হক চৌধুরী বলেন ২০২০ সাল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী। আর এ জন্মশতবার্ষিকী স্মরণযোগ্য করে রাখতে বিভাগীয় ফুটবল এসোসিয়েশন কর্তৃক আয়োজিত মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের যে উদ্যোগ গ্রহণ করা হয়েছে তা একটি অনন্য আয়োজন। আর এ আয়োজন সফল করতে চট্টগ্রামের সকল মন্ত্রী, চসিক প্রশাসক, উপমন্ত্রী, সাংসদ, জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা, সর্বস্তরের ক্রীড়া সংগঠক, খেলোয়াড় কর্মকর্তা, সাংবাদিক এবং স্পন্সর প্রতিষ্ঠানদেরদেক সার্বিক সহযোগিতার অনুরোধ করেছেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন বিগত শেখ কামাল আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্টের ন্যায় মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টও সফল হবে বলে দৃঢ় প্রত্যয় জানান। তিনি এত বড় আয়োজনে একক স্পন্সর হিসেবে দেশের স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠার এস.আলম গ্রুপ এগিয়ে আসার জন্য টুর্ণামেন্ট আয়োজক কমিটির প থেকে এস. আলম গ্রুপের মাননীয় চেয়ারম্যান সাইফুল আলম মাসুস ও এস. আলম গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com