শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নওয়াপাড়ায় প্রাইভেট-কার থেকে ৪৬৩ পিস ফেনসিডিল উদ্ধার।

নওয়াপাড়ায় প্রাইভেট-কার থেকে ৪৬৩  পিস ফেনসিডিল উদ্ধার

শেখ আলী আকবার সম্রাটঃ

আজ সোমবার রাতে নওয়াপাড়া বেঙ্গল গেট এলাকা থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা ঢাকা মেট্রে-ব ১২-২৯০৬ নম্বরের একটি প্রাইভেটকার বেশ কিছু পাখি ভ্যান ও মোটর সাইকেলকে ধাক্কা দিলে, ফরহাদ নামের অপর একজন মোটরসাইকেল চালক গাড়িটিকে ধাওয়া করলে নওয়াপাড়া স্বাধীনতা চত্বর মোড়ে থাকা জনতাদের সাহায্যে গাড়ি টিকে আটক করা হয়।

পরে অভয়নগর থানায় জানালে অভয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম ও তদন্ত ওসি মিলন কুমার মণ্ডল সংগীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে এসে গাড়ি তল্লাশী করে ৪৬৩টি পিছ ফেনসিডিল উদ্ধার করে।

উদ্ধারকৃত ফেনসিডিল ও প্রাইভেট কারটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এবিষয়ে ওসি তাজুল ইসলাম জানান, আমরা প্রাথমিক ভাবে গাড়ি ও গাড়ির ভেতরে থাকা ফেনসিডিল উদ্ধার করেছি তবে গাড়িটি চালককে আটক করা সম্ভব হয়নি। এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com