শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

যশোরে জলাবদ্ধতার সুরাহা না হওয়ায় : অভয়নগর ইউএনও অফিস মুখে ধর্মঘট পালিত।

 

যশোরে জলাবদ্ধতার সুরাহা না হওয়ায় : অভয়নগর ইউএনও অফিস মুখে ধর্মঘট পালিত

শেখ আলী আকবার সম্রাট যশোরঃ

যশোর অভয়নগরে ভবদহের জলাবদ্ধা নিরসনে কার্যকর কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না । বাস্তবায়ন হয়নি ভবদহবাসীর দীর্ঘদিনের দাবি (টিআরএম) বাস্তবায়ন। ভবদহের জলাবদ্ধতা নিরসনের জন্য কয়েকটি দাবি নিয়ে অভয়নগর উপজেলা চত্বরে আজ একটি অবস্থান ধর্মঘট পালন করেন জলাবদ্ধ এলাকার কষ্টে থাকা মানুষগুলি।

তাছাড়া আমডাঙ্গা খাল খনন ও সংস্কারেও নেওয়া হয়নি যথাযথ ব্যবস্থা। এদিকে ভবদহবাসী এবারও জলাবদ্ধতার শিকার হয়ে মানবেতর জীবন যাপন করছে। ভবদহ অঞ্চলের লক্ষ লক্ষ মানুষকে জলাবদ্ধতার হাত থেকে রক্ষার জন্য একের পর এক আন্দোলন সংগ্রাম করে চলেছে ভবদহ জলাবদ্ধা নিরসন আন্দোলন কমিটি সহ এলাকাবাসী।

এই কমিটির ব্যানারে জলাবদ্ধ অঞ্চলের হাজার হাজার মানুষ বেশ কয়েকবার সমবেত হয়েছে আন্দোলনের মাঠে। কিন্তু তাদের দাবি পূরণ হয়নি। ফলে তারা আবারও নতুন কর্মসূচির ঘোষণা করে।

ঘোষণা অনুযায়ী আজ রোববার(৪ অক্টোবর) জলাবদ্ধা নিরসনে স্থায়ী সমাধান টিআরএম (টাইডাল রিভার ম্যানেজমেন্ট) প্রকল্প চালু ও আমডাঙ্গা খাল প্রসস্থকরণ সহ খননের দাবিতে অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে।

২৭ সেপ্টেম্বর রবিবার বিকালে নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভা থেকে নতুন এ কর্মসূচি ঘোষণা ভবদহ জলাবদ্ধা নিরসন আন্দোলন কমিটির আহবায়ক ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল।

দাবি আদায়ের লক্ষ্যে আজ রবিবার অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। দাবি আদায়ে আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে কমিটির তরফ থেকে।।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com