সোমবার, ১৫ Jul ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

হাফেজ আব্দুল হক শাহ (রঃ) আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান

  1. ৩৯ নং ওয়ার্ড নিউমুরিংস্থ
    হাফেজ আব্দুল হক শাহ (রঃ) আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান
    ক্রীড়া সংবাদঃ০৯ফেব্রুয়ারী
    নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড দক্ষিণ হালিশহর নিউমুরিংস্থ ”হাফেজ আব্দুল হক শাহ (রঃ)আইডিয়াল স্কুলের” বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের সমাপনী অনুষ্ঠান স্কুল সংলগ্ন মাঠে০৯ফেব্রুয়ারী রবিবার সকালে স্কুল পরিচালনা সদস্য মোঃমহিউদ্দিন স্যারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
    সকালে পক্ষকাল ব্যাপি এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি,ব্যারিস্‌টার সুলতান আহঃচৌধুরী ডিগ্রী কলেজের ম্যানেজিং কমিটির সদস্য হাজী মোঃহারুণ উর রশিদ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ মোঃ জামাল উদ্দিন।
    এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-স্কুল পরিচালনা সদস্য মোঃ ফয়সাল,র্দূবার ক্লাবের সাবেক সাঃসম্পাদক,সমাজসেবী এম.এ ইরান,বিশিষ্ট ক্রীড়া ধারাভাষ্যকার শরীফ মাহাবুবুল হক,ক্রীড়া –সাহিত্য সংগঠক মুঃবাবুল হোসেন বাবলা, স্কুল পরিচালনা সদস্য হাফেজ মাওঃ মোঃওসমান গনি, পরিচালনা সদস্য ও শিক্ষীকা আবিদা সুলতানা সোনিয়া,সিনিয়র সহকারী শিক্ষক সৈয়দ আফসার উদ্দিন,মোঃ জাহিদ হোসেন।আরো উপিস্থত ছিলেন শিক্ষক শিমুল কুমার চৌধুরী,শিক্ষীকা সাহিদা বেগম,খাদিজা বেগম,কলি বড়ুয়া এবং শিক্ষক সুভাষ আচায্য,ওমর ফারুখ প্রমুখ।
    উদ্বোধন কালে প্রধান অতিথি হাজী হারুন বলেন,বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার।ভাষার মাসে ছাত্র-ছাত্রীদের ৫২’এর’ভাষা আন্দোলনের প্রকৃত ইতিহাস সম্পর্কে জানানোর যে, উদ্যোগ অত্র স্কুল করছেন তা স্বচ্ছতার বর্হিঃপ্রকাশ ।পড়ালেখার পাশাপাশি ছেলে-মেয়েদের সমান সুযোগ দিয়ে ক্রীড়া শৈলীতে আনলে সত্যিই সমাজ-দেশ উন্নতি ঘটবে।আসুন আমরা ভবিষ্যত প্রজন্মদের মান-সম্মত সুশিক্ষাদান করে সুনাগরিক হিসেবে গড়ি। আর সু-শিক্ষাই জাতির মেরদন্ড করতে সহায়তা করি।
    এই দিন স্কুলের পদ্মা, মেঘনা,যুমনা ওকর্নফুলী হাউজের ছাত্র-ছাত্রীরা চূড়ান্ত পর্বের বিভিন্ন ক্রীড়া-সংস্কৃতি ইভেন্টে অংশ নিয়ে পুরস্কারের জন্য নির্বাচিত হন।পরিশেষে মনোজ্ঞ ডিসপ্লে এবং যেমন খুশি তেমন সাজ অনুষ্ঠান পরিবেশন হয়। অনুষ্ঠানে স্কুলের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা,অভিভাবকবৃন্দ, পরিচালনা পর্ষদের সদস্য,এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

ছবি সহ-সংবাদ দাতা–সহকারী শিক্ষক সৈয়দ আফসার উদ্দিন, নিউমুরিং-চট্টগ্রাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com