শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

বন্ধুর স্ত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে বখাটে যুবক আটক।

ঘটনাস্থ ইপিজেড আকমল আলী রোড
বন্ধুর স্ত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে বখাটে যুবক আটক

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর ইপিজেড থানাধীন আকমল রোড এলাকায় বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের পর ভিডিও ধারণ করার অভিযোগে মোঃ রবিউল ইসলাম (২২) নামে এক বখাটে যুবক কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব৭)।
রোববার ১৩ সেপ্টেম্বর তাকে আটকের বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে নিশ্চিত করেছেন র‌্যাব-৭এর মিডিয়া অফিসার মাহমুদুল হাসান মামুন। তিনি আরো জানাই, ইপিজেড থানাধীন আকমল আলী রোডস্থ খালপাড় এলাকায় অভিযান চালিয়ে রবিউল(২২) কে আটক করা হয় । সে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানাধীন আলগীবাজার এলাকার মোঃ জামাল খানের ছেলে। সে দীর্ঘদিন উত্তর পতেঙ্গাস্থ স্টিলমিল বাজার এলাকায় বসবাস করতো বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন।
র‌্যাব-৭এর ’মিডিয়া অফিসার মাহমুদুল হাসান মামুন বলেন, বন্ধুর স্ত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে বখাটে মো. রবিউল ইসলামকে আটকের পরে নিকটস্থ ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে রবিউলকে আটক করা হয়েছে। রবিউল ধর্ষণের কথা প্রাথমিক ভাবে স্বীকার করেছে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com