শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সিএমপির ঈদ উপহার

পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সিএমপি কমিশনারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার বিতরণ।

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম

৪ঠা এপ্রিল ২০২৪ নগরীর দামপাড়া পুলিশ লাইনস ইনডোর স্পোর্টস কমপ্লেক্সে পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষ্যে ৫৮০ জন বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা উপহার বিতরণ করেন সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)। এসময় তিনি তাদের সাথে কুশল বিনিময় করেন।

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এবং জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান জানানোর একটি প্রয়াস থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই আয়োজন বলে মন্তব্য করেন মান্যবর পুলিশ কমিশনার মহোদয়।

এসময় সেখানে বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহম্মদ, কমান্ডার, মহানগর ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ড এবং সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com