শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন অতঃপর মৃত্যু প্রতারক প্রেমিক সহ আটক দুই জন।

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন অতঃপর মৃত্যু 
প্রতারক প্রেমিক সহ আটক দুই জন।

ডেক্স নিউজ ঃ- চট্টগ্রাম

হালি শহর থানা সুত্রে জানাগেছ, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারক প্রেমিক চট্টগ্রাম নগরীর হালিশহর থানাধীন ছোটপুল এলাকার রহিমা আক্তার নামের ২০ বছর বয়সী এক তরুণীকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দিয়ে নিয়ে যেয়ে ধর্ষণ করে। বিয়ের আশ্বাস দিয়ে তরুণীকে নিয়ে যায় ঢাকায়।
ঢাকার যাত্রাবাড়ীতে বন্ধুর বাসায় নিয়ে দীর্ঘ একমাসেরও বেশি সময় ধরে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে তারা।

এই বিষয়ে ভিকটিমের ভাই বাদী হয়ে এজাহার দায়ের করলে, তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার এজাহারনামীয় পলাতক ওবায়দুল করিম (৩৩) ও মো. সেলিম (৪৩) কে গ্রেফতার করে হালিশহর থানা পুলিশ।
হালিশহর থানার মামলা নং-০৬,তারিখ-০৫/০৩/২০২৪ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত ২০২০) এর ৭/৯(২)/৩০।

গ্রেফতারকৃত ওবায়দুল করিম চট্টগ্রাম জেলার পটিয়া থানায় বাড়ি ।
এবং মোঃ সেলিম সিএমপির পাঁচলাইশ থানা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

জানা গেছে, গ্রেপ্তার হওয়া সেলিমের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। গত ২৬ জানুয়ারি তাকে বিয়ের প্রলোভন দিয়ে সেলিম পাঁচলাইশের কসমোপলিটন আবাসিক এলাকায় নিজের বাসায় নিয়ে যায়।
সেখানে তাকে ধর্ষণ করে সেলিম। এরপর তাকে নিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে যায় সেলিম। সেখানে পালাক্রমে কয়েকজন ওই তরুণীকে ধর্ষণ করে।

এতে ওই তরুণী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে রেখে চলে যায় জড়িতরা। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে ১ লা মার্চ আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করালে মঙ্গলবার (৫ মার্চ) তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিষয়টি নিশ্চিত করে হালিশহর থানার ওসি মোঃ কায়সার হামিদ বলেন, গতকাল ভোরে তাদের গ্রেফতার করা হয়। এবং হাসপাতাল থেকেই ওই তরুণীর মরদেহ উদ্ধার করে আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করি। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করলে ঐদিন (মঙ্গলবার) রাতভর অভিযান চালিয়ে নগরের পাঁচলাইশ ও পটিয়ায় থেকে দুজনকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারকৃতদের মধ্যে ঘটনার মূলহোতা সেলিমও রয়েছে।

তারা দুজনই আদালতে জবানবন্দি দিয়েছে।হালি শহর থানার ওসি কায়সার হামিদ বলেন, এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com